গুরুদাসপুরে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে মনি প্রামানিক (৪২) নামে এক ব্যক্তিকে পথরোধ করে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাই চেষ্টার অভিযোগ উঠেছে। বৃহষ্পতিবার সন্ধ্যার পর ‘বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে’র আইড়মারী ব্রীজ এলাকায় এই ঘটনা ঘটে।

আহত মনিরুলকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত মনিরুল ইসলাম উপজেলার ধারাবারিষা ইউনিয়নের তালবাড়িয়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

পুলিশ ও আহত মনিরুলের স্বজনরা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যার পরে মনিরুল ইসলাম বড়াইগ্রাম উপজেলার বনপাড়া থেকে গুরুদাসপুর উপজেলা ধারাবারিষা ইউনিয়নের তালবাড়িয়া গ্রামে তার নিজ বাড়িতে ফিরছিলেন। পথে ‘বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে’র আইড়মারী ব্রীজ এলাকায় ৩/৪ জন যুবক তার পথরোধ করে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা চালায়। ধস্তাধস্তির এক পর্যায়ে মোরসাইকেলের চাবিটি মাঠের মাঝে ছুঁড়ে মারেন মনি প্রামানিক।

ক্ষিপ্ত হয়ে ছিনতাইকারীরা মনি প্রামানিককে এলোপাথারীভারে ডান উড়–তে ছুড়িকাঘাত করে। এক পর্যায়ে তার পকেটে থাকা প্রায় দুই হাজার টাকা ও একটি স্মার্টফোন নিয়ে পালিয়ে যান ছিনতাইকারীরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। হাসপাতালের জরুরিবিভাগের চিকিৎসক রাজিব হোসেন জানান, তাঁর বাম উরুতে ছুড়ি দিয়ে ৪ টি আঘাত করা হয়েছে। অবস্থার অবনতি ঘটায় রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত মনিরুলের মামাতো ভাই মসলেম উদ্দিন জানান, মনিরুল ইসলাম আমানা গ্রুপের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া অফিসে হিসাব প্রধান রক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি মোটরসাইকেল নিয়ে প্রতিদিন বাড়ি থেকে অফিস করেন। প্রতিদিনের মত বৃহষ্পতিবার অফিসের কাজ শেষ করে মোটরসাইকেল চালিয়ে বাড়িতে ফেরার পথে এই ঘটনা ঘটে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ারুজ্জামান তথ্যটি নিশ্চিত করে বলেন, ‘ এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের করা হয়নি। তবে খবর পেয়ে ঘটনার সাথে জড়িতদের সনাক্ত ও গ্রেপ্তারে মাঠে নেমেছে পুলিশ।

Comments (০)
Add Comment