ঘন কুয়াশায় আচ্ছন্ন নাটোর : বিপাকে নিন্ম আয়ের খেটে খাওয়া মানুষ

নাটোর প্রতিনিধি: ঘন কুয়াশায় আচ্ছন্ন হয়ে রয়েছে নাটোর। কুয়াশার সাথে রয়েছে হাড় কাঁপানো হিমেল বাতাস। প্রতিদিনই যেন পাল্লা দিয়ে বাড়ছে শীতের তীব্রতা। এতে চরম বিপাকে পড়েছে নিন্ম আয়ের খেটে খাওয়া দরিদ্র মানুষ। গতকাল সারাদিন মেঘলা থাকার পর সন্ধ্যার পর থেকেই কুয়াশার চাদরে ঢেকে যেতে শুরু করে নাটোর। সকালেও সেই কুয়াশাচ্ছন্ন হয়ে রয়েছে। দিনমজুর আব্বাস আলী বলেন, তারা সকালে ঘুম থেকে উঠে দেখেন প্রচন্ড কুয়াশা। সেই সাথে প্রচন্ড ঠান্ডাও রয়েছে।

কিভাবে কাজে বের হবেন। ভেবে না পেয়ে বাড়ীতেই বসে আছেন। কামলার কাজ করেন মোজাম্মেল হোসেন । সঠিক সময়ে কাজে যেতে হবে তাই এই কুয়াশার মধ্যেই তারা বের হয়েছেন পেটের জ্বালায়। কুয়াশার কারনে দুই হাত সামনেও কিছু দেখা যাচ্ছেনা। গাড়ীর হেড লাইট জ্বালিয়েও াকছু দেখা যাচ্ছেনা। সেই কারনে অনেক ধীর গতিতে গাড়ী চালাতে হচ্ছে চালকদের। রিক্সা ও অটো রিক্সা চালকরা বের হয়েছেন কিন্তু তাদের কোন যাত্রী নেই।

গাড়ি চালাতে হাত-পা সিটকা ধরে যাচ্ছে। কুয়াশার কারনে তাদের গাড়ি চালাতে হচ্ছে খুব ধীরে। তাছাড়া যেকোন সময় দূর্ঘটনা ঘটতে পারে। এদিকে সরকারী ভাবে এখনো কোন শীত বস্ত্র বিতরণ করা হয়নি। শীতার্তদের দাবী সরকারী ভাবে তাদের শীত বস্ত্র দেওয়া হোক।

Comments (০)
Add Comment