চাটমোহরে তিন মাস ধরে আঃ সালাম নিখোঁজ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি: পাবনার চাটমোহরে তিন মাস ধরে আঃ সালাম নামের এক ভ্যান চালক নিখোঁজ রয়েছেন। নিখোঁজ আঃ সালামের সন্ধান চেয়ে ও দোষী ব্যক্তিদের গ্রেফতারের দাবি জানিয়ে তার পরিবার সংবাদ সম্মেলনও করেছে । সংবাদ সম্মেলনে পরিবারের দাবি সালামরেক হত্যা করে গুম করা হয়েছে।

 

গত ১৩ মার্চ দিবাগত রাতে পাবনার চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়নের জবেরপুর গ্রামের আফসার আলীর ছেলে ভ্যান চালক আব্দুস সালামকে স্থানীয় কয়েকজন ব্যক্তি একটি শালিসের কথা বলে ডেকে নেওয়ার পরে আজ পর্যন্ত তার কোন সন্ধান পায়নি পরিবার। নিখোঁজের পরের দিন ১৪ মার্চ সালামের পিতা চাটমোহর থানায় হাজির হয়ে ছেলের সন্ধান চেয়ে একটি সাধারন জিডিও করেছেন।

 

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১৩ মার্চ রাতে একই এলাকার ইন্তাজ আলীর ছেলে হেলাল উদ্দিন, বেলাল উদ্দিন, জাহের আলীর ছেলে শফিকুল ইসলাম সহ কয়েকজন অপরিচিত ব্যক্তি আমাদের বাড়ি থেকে আমার স্বামী আঃ সালামকে ডেকে নিয়ে যায়। যাওয়ার সময় তারা বলে শফিকুলের বাড়িতে ভ্যান বিক্রির বিষয়ে একটি শালিস আছে।

 

এরপর রাত অনেক হলেও সে বাড়িতে না ফিরলে আমরা সালামের সন্ধান করতে থাকি। এর কিছু সময় পরে আমাদের এক নিকট আত্মীয় আশরাফুল ইসলাম এসে জানায়, তাকে তারা মারপিট করে তাড়িয়ে দিয়েছে আর সালামকে আটকিয়ে রেখেছে। তখন আমরা সেই ঘটনাস্থলে গিয়ে সালামকে আর পাইনি। এছাড়া নিকট আত্মীয় আশরাফুল সালামের সন্ধান করে দেওয়ার কথা বলে অনেক টাকা হাতিয়ে নিয়েছে।

 

সংবাদ সম্মেলনে নিখোঁজ আঃ সালামের পিতা আফসার আলী,মা সুরাতন নেছা,চাচা সাইদুল ইসলাম,ছোট ভাই শরিফুল ইসলাম বক্তব্য দেন এবং এ ঘটনার জন্য দায়ী হেলাল,বেলাল.শফিকুল ও আশরাফুলসহ অন্যদের গ্রেফতার ও বিচার দাবি করেন।

 

ঘটনার বিষয়ে জানতে চাইলে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, নিখোঁজ সালামের সন্ধান পেতে পুলিশ তৎপর আছে। তিন মাস আগে থানায় জিডি গ্রহন করার পরে আশপাশের সকল থানায় তার ছবিসহ ম্যাসেজ পাঠানো হয়েছে।

 

সে কোন বিশেষ কারনে নিজেকে আত্মগোপন করে রেখেছে এবং তার পরিবারের সাথেও যোগাযোগ হতে পারে বলে আমরা ধারনা করছি।

 

Comments (০)
Add Comment