জয়পুরহাটে মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে পৃথক মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন ও একজনের ১০ বছর কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে অতিরিক্ত জেলা জজ-২ আদালতের বিচারক আব্বাস উদ্দিন এ রায় দেন।

জয়পুরহাট আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) নৃপেন্দ্রনাথ মণ্ডল বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তরা হলেন পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের ফিরোজ মুন্সির ছেলে শাহাবুল, সদর উপজেলার খনজনপুর মিশন রোডের তানসেন আলীর ছেলে সুমন ওরফে সীমান্ত ও পৌর শহরের নতুনহাট শেখপাড়ার মৃত শামসুদ্দিনের ছেলে লিটন শেখ। এছাড়া

১০ বছর দণ্ডপ্রাপ্ত সাইফুল ইসলাম চুয়াডাঙ্গার কেদারগঞ্জপাড়ার আকবর মিয়ার ছেলে। দণ্ডপ্রাপ্তদের মধ্যে লিটন ও সাইফুল জামিনে বের হওয়ার পর থেকে পলাতক।

মামলার বিবরণে জানা গেছে, ২০২১ সালের ২৭ জুলাই পাঁচবিবি উপজেলার আটাপাড়া রেলগেট এলাকায় কয়েকজন মাদক কারবারি মাদক নিয়ে অটোরিকশার জন্য অপেক্ষা করছিলেন। খবর পেয়ে সেখানে যায় পুলিশ। এসময় ৮০ পিস নেশাজাতীয় ইনজেকশনসহ শাহাবুল ও সুমনকে আটক করা হয়।

এছাড়া ২০২২ সালের ১৩ এপ্রিল পাঁচবিবির দমদমা পল্লী বিদ্যুৎ এলাকায় মাদক বিক্রির জন্য এক ব্যক্তি অবস্থান করছেন খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। এসময় ২০ পিস নেশাজাতীয় ইনজেকশনসহ লিটন শেখকে আটক করা হয়।

অন্যদিকে ২০১৮ সালের ২৬ আগস্ট বাগজানা এলাকা থেকে ৫৪ পিস ইনজেকশনসহ সাইফুল ইসলাম ও বাদল শেখকে আটক করেন র্যাব সদস্যরা। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে গ্রেফতার দেখানো হয়। তবে বাদল শেখের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় আদালত তাকে খালাস দেন।

Comments (০)
Add Comment