টিজারেই ব্যাপক ঝড় তুলল ‘হিট : দ্য ফার্স্ট কেস’

দক্ষিণী অ্যাকশন-থ্রিলার ছবি ‘হিট: দ্য ফার্স্ট কেস মুক্তি পায় ২০২০ সালে। মুক্তির পর ব্যাপক জনপ্রিয়তা পেলেও এর কিছুদিন পরেই করোনায় লকডাউন শুরু হয় ভারতজুড়ে। তখন ওটিটিতে মুক্তি পাওয়ার পর ব্যাপক ঝড় তোলে শৈলেশ কোলানু পরিচালিত এই সিনেমাটি।

তবে চলতি বছর সম্প্রতি মুক্তি পেয়েছে ‘হিট: দ্য ফার্স্ট কেস’র দ্বিতীয় কিস্তি ‘হিট: দ্য সেকেন্ড কেস’র হিন্দি রিমেক। আর মুক্তির পর থেকেই আলোচনার শীর্ষে রয়েছে ছবিটির টিজার।

ছবিটির দ্বিতীয় কিস্তিও পরিচালনা করেছেন শৈলেশ কোলানু। ছবির টিজারে দেখা যায় যে, দক্ষিণ ভারতের ছোট একটা শহরে বেশ শান্তিতেই দিন কাটাচ্ছিল পুলিশ প্রশাসন। কারণ, শহরটি অনেকটাই অপরাধমুক্ত। কিন্তু হঠাৎই এক নৃশংস খুনের ঘটনায় উদ্ধার করা হয় নারীর মৃতদেহ। আর এই খুনের তদন্তের দায়িত্ব দেওয়া হয় পুলিশ কর্মকর্তা কৃষ্ণা দেব ওরফে কেডিকে।

প্রথম ছবির মতো দ্বিতীয় কিস্তিও ব্যাপক প্রশংসিত হবে বলে ধারণা করছেন ভক্তরা। তবে ‘হিট: দ্য ফার্স্ট কেস’ সিনেমার প্রথমটিতে মূল চরিত্রে অভিনয় করেছিলেন বিশ্বাক সেন। কিন্তু দ্বিতীয় কিস্তিতে অভিনয় করেছেন আদিবি শেষ। তিনি ছবিতে পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন। আর তার বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন মীনাক্ষী চৌধুরী।

তবে সিনেমাটি মুক্তির আগে নায়কের পরিবর্তন নিয়ে অনেক আলোচনা হয়েছে। এ বিষয়ে সিনেমার প্রযোজক জনপ্রিয় অভিনেতা নানি জানান, তিনি সিনেমার দ্বিতীয় সিরিজকে নায়ক নয়, গল্প দিয়ে পরিচিতি লাভ করতে চান।

উল্লেখ্য, ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল চলতি বছরের ২৯ জুলাই। কিন্তু নায়ক আদিবির আরেকটি ছবি মুক্তি পাওয়ায় তিনি চেয়েছিলেন মাঝখানে কিছুদিন বিরতি দিয়ে মুক্তি দিতে। তাই আগামী ২ ডিসেম্বরে মুক্তি পাবে সিনেমাটি।