ট্রেন্ডিংয়ে শীর্ষে ভাইরাল সহদেবের ‘বাচপান কা পেয়ার’

অন্তর্জালজুড়ে গেল কয়েক দিনে ছোট এক শিশুর কণ্ঠে ভাইরাল গান ‘জানে মেরি জানেমান বাচপান কা পেয়ার’। স্কুলের ইউনিফর্ম পরা সেই শিশুর নাম সহদেব দির্দো। ভারতের ছত্তিশগড়ের সুকমা এলাকার ছিনগড় ব্লকের বাসিন্দা সে।

সম্প্রতি সেই ভিডিও অন্তর্জালে এতটাই ছড়িয়ে পড়ে যে এই খুদে শিল্পীকে ডাকেন ভারতের জনপ্রিয় গায়ক ও র‍্যাপার বাদশাহ। চলতি মাসের প্রথম সপ্তাহে অন্তর্জালে সহদেবের সঙ্গে ছবি আপলোড করে বাদশাহ ক্যাপশন জুড়েছিলেন, ‘বাচপান কা পেয়ার, শিগগিরই আসছে।’ যা থেকে ইঙ্গিত মেলে ভাইরাল সহদেবকে নিয়ে গানটির রিমেক করতে যাচ্ছেন বাদশাহ। অবশেষে সেই গান মুক্তি পেল।

বাদশাহর ভার্সনটি এরই মধ্যে তুমুল দর্শকপ্রিয়তা পেয়েছে। ইউটিউবে এরই মধ্যে মিউজিক ভিডিওটির ভিউ ১৮ মিলিয়ন ছাড়িয়েছে। মিউজিকের ট্রেন্ডিংয়ে এ প্রতিবেদন লেখা পর্যন্ত শীর্ষে রয়েছে গানটি। গানটিতে কণ্ঠ দিয়েছেন বাদশাহ, সহদেব দির্দো, আস্থা গিল ও রিকো।

দেখুন মিউজিক ভিডিও :

২০১৮ সালে ‘বাচপান কা পেয়ার’ শিরোনামে মূল গানটি মুক্তি পায়। এর শিল্পী কমলেশ বারোত। ইউটিউবে গানটির ভিউ হয়েছিল ২.৬ মিলিয়নের বেশি। তবে ১০ বছরের সহদেব গাওয়ার পর গানটি আরও জনপ্রিয়তা পায়। এবার বাদশাহর সঙ্গে জুটি বেঁধে সহদেব গাওয়ায় গানটি আরও জনপ্রিয়তা পাবে, এ আশা সংগীতপ্রেমীদের।

Comments (০)
Add Comment