দাকোপে উপজেলায় নাগরিক সংলাপ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: খুলনার দাকোপে জেন্ডারবান্ধব ও জলবায়ু সংবেদনশীল কার্যক্রমে চাহিদা ভিত্তিক খাত তৈরি ও বাজেট বৃদ্ধি, বাস্তবায়ন ও মনিটরিং বিষয়ক উপজেলা পর্যায়ে নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়েছে। ইউরোপীয় ইউনিয়ন এর অর্থায়নে এবং হেলভেটাস বাংলাদেশ এর কারিগরি সহযোগিতায় সিএনআরএস এর ইভলভ প্রকল্পের আওতায় সংলাপ অনুষ্ঠিত হয়েছে।
 বুধবার (৩ জুলাই) বেলা ১১টায় উপজেলা কৃষি অধিদপ্তরের সভাকক্ষে  দাকোপ পেসক্লাবের সভাপতি গোবিন্দ বিশ্বাসের সভাপতিত্বে ও প্রকল্প সমন্বয়কারি মিলন চৌধুরির পরিচালনায় সংলাপ অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আবুল হোসেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা আক্তার,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা প্রজিত রায়, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুরাইয়া সিদ্দিকা, ইউপি চেয়ারম্যান বিনয় কৃষ্ণ রায়, ছাব্বির আহম্মেদ শেখ, পঞ্চানন মন্ডল, মানষ রায়। অন্যানের মধ্যে আরোও বক্তব্য রাখেন সাংবাদিক শিপন ভূইয়া, মামুনুর রশিদ, সিএসও সদস্য মমতা রায় প্রমুখ।
বক্তারা সুন্দরবনবেষ্টিত এ এলাকায় জেন্ডারবান্ধব ও জলবায়ু সংবেদনশীল বাজেট বৃদ্ধি তথা বিশেষ বরাদ্দ প্রদানের জন্য সরকারের প্রতি আহবান জানান এবং এই দাবি তুলে ধরার নিমিত্তে আগামীতে একসাথে কাজ করার জন্য প্রতিশ্রুতি বদ্ধ হন।
Comments (০)
Add Comment