ধামইরহাটে জটিল রোগে আক্রান্ত শিশুর পাশে ফিরোজ-দোলা মানবকল্যাণ ফাউন্ডেশন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি- নওগাঁর ধামইরহাটে জটিল রোগে আক্রান্ত এক শিশুর পাশে আর্থিক সহায়তা প্রদান করেছে বাংলাদেশী বংশোদ্ভুত আমেরিকান নাগরিক ফিরোজ হোসেন দম্পতির সংগঠন ফিরোজ-দোলা মানবকল্যাণ ফাউন্ডেশন। নগদ অর্থ পেয়ে নতুন করে বাঁচার স্বপ্ন দেখছেন ৫ বছর বয়সী শিশু আব্দুল্লাহ।

জানা গেছে, থ্যালাসেমিয়ায় আক্রান্ত হওয়ায় শিশু আব্দুল্লাহ’র এর মা তার সংসার জীবনে ইতি টানতে হয়। মা মরিয়ম বেগম তার বাবা মহিদুল ইসলামের সংসারে ছেলে আব্দুল্লাহর চিকিৎসার জন্য সমাজসেবা অধিদপ্তর সহ বিভিন্ন সহযোগিতায় ছেলেকে চিকিৎসা চালিয়ে যাচ্ছিলেন।

সম্প্রতি অর্থ সংকটে অসুস্থ্য আব্দুল্লাহ’র খবর জানতে পেরে ধামইরহাটের কৃতি সন্তান বাংলাদেশী বংশোদ্ভুত আমেরিকান নাগরিক ফিরোজ হোসেনের নির্দেশনায় ভুক্তভোগীর বাড়ী পূর্ব শালুককুড়ি গ্রামে ছুটে যান ফিরোজ ও দোলা মানবকল্যান ফাউন্ডেশনের অর্থ পরিচালক মো. রুহেল আহম্মেদ ।

সেখানে গিয়ে থ্যালাসেমিয়ায় আক্রান্ত আব্দুল্লাহকে তাৎক্ষনিক ৩ হাজার টাকা নগদ অর্থ প্রদান করেন ফিরোজ ও দোলা মানবকল্যান ফাউন্ডেশনের অর্থ পরিচালক মো. রুহেল আহম্মেদ। এছাড়াও জটিল রোগে আক্রান্ত আমাইতাড়া গ্রামের মোসা. লিলিফা বেগম, বীরগ্রামের মোসা. আনোয়ারা বেগম ও জমজ কন্যা সন্তানের বাবা আব্দুল কাদেরকেও আর্থিক সহায়তা প্রদান করেছে মানবিক সংগঠন ফিরোজ-দোলা মানবকল্যান ফাউন্ডেশন।

ইতিপূর্বে করোনা মহামারীকালিন সময়েও প্রায় ৩ শতাধিক পরিবারের খাদ্য সামগ্রী ও কয়েকটি মসজিদ এবং এতিমখানায় এককালীন আর্থিক অনুদান প্রদান করেছে এই সংগঠনটি।

Comments (০)
Add Comment