নাচোল প্রেসক্লাবের পক্ষ থেকে নবনির্বাচিত এমপি জিয়াউর রহমানকে সংবর্ধনা

নাচোল প্রতিনিধিঃ আজ রবিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের নবনির্বাচিত মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব মুহাঃ জিয়াউর রহমান কে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানিয়েছেন নাচোল প্রেসক্লাবের সদস্যবৃন্দ। নাচোল প্রেসক্লাবের পক্ষে অভিনন্দন জানান প্রেসক্লাবের সহসভাপতি জাকিরুল হাসান পলাশ, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ,অর্থ সম্পাদক হাবিবুল্লাহ সিপন। দৈনিক মাতৃজগত পত্রিকার প্রতিনিধি এম,এ বারী।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন সাংবাদিক কল্যাণ তহবিল (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) এর সভাপতি আসাদুল্লাহ আহমদ। রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, নাচোল পৌরসভার সাবেক কাউন্সিলর শামিমা ইয়াসমিন লিপি। নাচোল প্রেসক্লাবের সভাপতি অলিউল হক ডলার দুর্ঘটনায় তার ডান পা ভাঙার সাংবাদ শুনে তিনি মর্মাহত ও ব্যথিত হন।

তিনি জানান,আমি তাৎক্ষণিক সাংবাদিক কল্যাণ তহবিল সভাপতি আসাদুল্লাহ আহমেদের মাধ্যমে জানতে পারি। আগামী দিনে সাংবাদিক ডলারের সুস্থতার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর তহবিল থেকে ও আমার পক্ষ থেকে তার সুস্থতার জন্য থেকে সব রকম সহযোগিতা করা হবে। তিনি দ্রুত সুস্থ হয়ে আবারো সত্য ন্যায়ের পক্ষে কলম ধরে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে ভূমিকা পালন করবে বলে আমি বিশ্বাস করি।

Comments (০)
Add Comment