নাটোরে গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫

সোহেল রানা,নাটোর প্রতিনিধি: নাটোরে ১৬ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫এর সদস্যরা। বৃহস্পতিবার রাতব্যাপী অভিযান চালিয়ে সদর উপজেলার সুলতানপুর এলাকা থেকে তাদের গ্রেফতার ও গাঁজা উদ্ধার করা হয়। শুক্রবার র‌্যাব ক্যাম্প থেকে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলো সদর উপজেলার সুলতানপুর পূর্বপাড়া এলাকার মৃত আবুল হাসেমের ছেলে ফজলুর রহমান, মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে হযরত আলী (ভান্ডারি), মকবুল হোসেনের ছেলে জিয়াউর রহমান, মৃত মহরম আলীর ছেলে আব্দুল মজিদ ও শামীম হোসেনের স্ত্রী মোছাঃ হাসি বেগম।

র‌্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক, সহকারি পুলিশ সুপার, মোঃ নুরল হুদা জানান, বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সদর থানাধীন সুলতানপুর (পূর্বপাড়া) এলাকায় অভিযান চালায় র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের একটি দল। অভিযানকালে ফজলুর রহমানের বাড়িতে তল্লাশি চালিয়ে ১৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে বাঁকীদের গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা স্বীকার করে যে বিভিন্ন এলাকা হতে গাঁজা সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তারা নিজেদের হেফাজতে রেখেছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে গ্রেফতারকৃতদের সদর থানায় সোপর্দ করা হয়েছে।

Comments (০)
Add Comment