নাটোরে নিখোঁজের ৬ ঘন্টা পর মরদেহ উদ্ধার 

নাটোর প্রতিনিধি: নিখোঁজের ৬ ঘন্টা পর নাটোর শহরের লালদীঘি থেকে নৌকার মাঝি নবাব আলীর (৫৫) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল। সোমবার বেলা ১টার দিকে তার মরদেহটি লালদীঘি থেকে উদ্ধার করা হয়। পরে সুরতহাল প্রতিবেদন তৈরীর পর তার মরদেহটি পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। নবাব আলী কাঁঠালবাড়িয়া এলাকার মৃত আমির আলীর ছেলে। সে লালদীঘিতে নৌকায় করে নৈশ প্রহরী হিসেবে কর্মরত ছিল।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদ, ফায়ার সার্ভিসের ডুবুরী দলের সদস্য মইনুল ইসলাম ও এলাকাবাসি জানায়, নবাব আলী রাতে নৌকায় করে লালদীঘিতে পাহাড়া দেয় । পরে সে ভোরে নামাজ পড়তে যায়। নামাজ শেষে ফিরে এসে সে পুনরায় নৌকায় উঠে দীঘিতে পাহারায় যায়। ধারণা করা হচ্ছে পরে কোন এক সময় সে অসুস্থ হয়ে পানিতে পড়ে যায়।

সকালে অন্যান্য নৌকার মাঝিরা নৌকা ফাঁকা অবস্থায় দেখতে পায়। নৌকাতে তার ব্যাবহৃত সামগ্রী পাওয়া যায়। এ অবস্থায় তারা ফায়ার সার্ভিসের ডুবুরী টিমকে খবর দেয়। খবর পেয়ে ডুবুরী দল এসে প্রায় ১ ঘন্টা খোঁজাখুজির পরে দীঘির উত্তর-পশ্চিম কোন থেকে নবাব আলীর মরদেহ উদ্ধার করে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরী করা হয়েছে। এ ঘটনায় নাটোর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

Comments (০)
Add Comment