নাটোরে শহীদ জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকী পালিত

নাটোর প্রতিনিধি: জাতীয় দলীয় কালো পতাকা উত্তোলন, কোরআন খতম, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে শহীদ জিয়াউর রহমানের ৪২ তম শাহাদৎ বার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই কর্মসুচি পালন করা হয়।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে ভার্চুয়ালি বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাড এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, সদস্য ও নাটোর-৩ আসনের সাবেক সংসদ সদস্য কাজী গোলাম মোর্শেদ, মহিলা দলের সভাপতি সুফিয়া হক, জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জান আসাদসহ দলের নেতা-কর্মীরা। এ সময় বক্তারা বলেন দেশ আজ এক কঠিন ক্রান্তিকাল অতিক্রম করছে।

এ সরকার গণতন্ত্র মানেনা। বিরোধী দলকে তাদের গণতান্ত্রিক অধিকার সভা সমাবেশ করা তাও করতে দিচ্ছে না। তাদের মিটিং মিছিলে হামলা চালানো হচ্ছে। এভাবে চলতে পারে না। এ অবস্থা নিরসনে শহীদ জিয়ার সৈনিকদের তার আদর্শকে বুকে ধারণ করে ঐক্যবদ্ধভাবে এই ফ্যাসিবাদী সরকারের পতন ঘটাতে হবে। তবেই জিয়ার ১৯ দফার বাস্তবায়ন সম্ভব হবে।

Comments (০)
Add Comment