নাটোর ৩ আসনের আ.লীগ মনোনিত প্রার্থী প্রতিমন্ত্রী পলকের মনোনয়ন পত্র জমা

নাটোর প্রতিনিধি: নাটোর ৩ আসনের আওয়ামী লীগ মনোনিত প্রার্থী প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বুধবার তিনি তার বাড়ি থেকে সাইকেল চালিয়ে সিংড়া উপজেলা কার্যালয়ে আসেন। পরে দলীয় নেতা কর্মিদের নিয়ে সিংড়া উপজেলা কার্যালয়ে সহকারী রিটার্নিং অফিসার মাহমুদা খাতুন এর হাতে তার মনোনয়ন পত্র জমা দেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদোস, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন সহ নেতৃবৃন্দ।

জমাদান শেষে প্রতিমন্ত্রী পলক সাংবাদিকদের বলেন, “আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও উৎসব মুখর হবে। আমি জেনেছি সিংড়াতে আওয়ামী লীগ ছাড়াও আরো ৫টি দল নির্বাচনে তাদের দলীয় মনোনয়ন নিয়ে তাদের মনোনয়ন পত্র উত্তোলন করেছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী নির্বাচনী আচরণ বিধি মেনে আমরা শান্তি পুর্ণ নির্বাচনের মাধ্যমে এগিয়ে যাভ।

আমরা বিশ্বাস করি গত ১৫ বছরে সিংড়ার মানুষ গত ১৫ বছরে প্রধানমন্ত্রী মেখ হাসিনার সরকারের যে উন্নয়ন, সুশাসন ও সেবা দেখেছে তাতে তারা আবারও নৌকাকে বিজয়ী করবে।”

Comments (০)
Add Comment