নিয়ামতপুরে অনৈতিক সম্পর্কে সায় না দেয়ায় কিশোরীকে ধর্ষন

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে বিয়ের আশ্বাস দিয়ে অনৈতিক সম্পর্ক স্থাপনে সায় না দেয়ায় এক কিশোরী প্রেমিকাকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষিতা ওই কিশোরী ধর্ষক তারেককে (১৯) আসামী করে বুধবার নিয়ামতপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। তারেক উপজেলার নিয়ামতপুর সদর ইউনিয়নের শালবাড়ী (ডাঙ্গাপাড়া) গ্রামের মন্তাজের ছেলে। ধর্ষনের এ ঘটনাটি ঘটে মঙ্গলবার রাতে ডাঙ্গাপাড়া গ্রামে।

 

অভিযোগ ও এজাহার সুত্রে জানা যায়, ধর্ষিতা ওই কিশোরীর বাবা-মা গার্মেন্টস শ্রমিক হওয়ায় ঢাকায় থাকেন। এ কারনে দাদীর নিকট থাকেন তিনি। তারেক ওই কন্যাকে মাঝে মধ্যেই কুপ্রস্তাবসহ প্রেমের প্রস্তাব দিতো। প্রায় বছর ধরে তাদের মাঝে প্রেমের সম্পর্ক তৈরী হয়। তারেক ও কন্যার বাড়ী একই গ্রামে হওয়ায় পথে ঘাটে প্রায়শঃ তাদের মধ্যে দেখা ও কথা হয় এবং শারীরিক সম্পর্ক স্থাপনের কথা বলতো তারেক।

 

কিন্তু বিয়ের আগে এমন অনৈতিক কোন সম্পর্ক নয় বলে বারবার ফিরিয়ে দিতো তাকে। মঙ্গলবার ওই কিশোরী কন্যা সন্ধ্যার পর একই গ্রামের চাচা আলমগীরের বাড়ীতে যাওয়ার পথে তারেক তার পথ রোধ করে বিয়ের কথা বলে নিয়ে যায়। পরে তাকে জোর করে ওই গ্রামের একটি কবরস্থানের আমতলায় ধর্ষন করে পালিয়ে যায় সে।

 

ওসি হুমায়ন কবির জানান, এ ঘটনায় ধর্ষনের শিকার ওই কিশোরী বুধবার নিজে বাদী হয়ে ধর্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য আধুনিক সদর হাসপাতাল নওগাঁয় পাঠানো হয়েছে। অভিযুক্ত ধর্ষক তারেককে গ্রেফতারের সকল প্রকার পুলিশি প্রচেষ্টা অব্যহত রয়েছে।

 

Comments (০)
Add Comment