নিয়ামতপুরে বাড়িভাড়ার টাকা চাইলে মামলায় ফাঁসানোর হুমকী ও ১ লক্ষ টাকার চাঁদা দাবী

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে ভাড়াটিয়ার নিকট বাড়ি ভাড়ার বকেয়া টাকা চাইতে গেলে বাড়ির মালিককে হুমকী দিয়েছে ভাড়াটিয়া এক নারী। ভাড়ার টাকা পুনরায় চাইলে মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকীসহ এক লক্ষ টাকার চাঁদা দাবী করে ভাড়াটিয়া।

 

এ ঘটনায় সোমবার রাতে বাড়ির মালিক মাসুম আলী সালেহীন থানায় ওই নারীর বিরুদ্ধে মামলা করলে দুই নারীকে আটক করে থানায় আনে পুলিশ। পরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয় তাদের। ঘটনাটি ঘটে সোমবার উপজেলার পশু হাসপাতাল পাড়ায়।

মামলা সুত্রে জানা যায়, উপজেলার পাঁড়ইল ইউনিয়নের ঝাড়–য়াপাড়া গ্রামের আওয়ালের স্ত্রী সুলতানা (২৭) ও হাসান সরদারের স্ত্রী সেমি আক্তার (২৬) ২০২০ সালের অক্টোবর মাসে মাসিক ভাড়া ৩৫০০/-টাকা চুক্তিতে মাসুম আলী সালেহীনের বাসায় (পশু হাসপাতাল পাড়ায়) ভাড়া উঠেন। মাস শেষে ভাড়ার টাকা চাইতে গেলে পরের মাসে দিব বলে মালিককে ফেরত পাঠায়। এভাবেই বিভিন্ন অজুহাতে ভাড়ার টাকা বাকী রাখে ওই নারী।

 

সর্বশেষ সোমবার আবার বাড়ি ভাড়ার বকেয়া টাকা চাইতে গেলে বাড়ি মালিকের উপর ক্ষিপ্ত হয় তারা। এক পর্যায়ে বাড়ি ভাড়ার টাকা নিয়ে বাড়াবাড়ি করলে মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকী প্রদান করে এবং উল্টো এক লক্ষ টাকার চাঁদা দাবী করে।

মামলার বাদী বাড়ির মালিক মাসুম আলী জানান, ঝাড়–য়াপাড়া গ্রামের আওয়ালের স্ত্রী সুলতানা (২৭) তার পশু হাসপাতাল পাড়ার একটি বাসা মাসিক ভাড়া ৩৫০০/-টাকা চুক্তিতে ২০২০ সালের অক্টোবর মাসে বাড়ি ভাড়া নেন। কিন্তু ভাড়া চাইতে গেলে নানা অজুহাতে ভাড়া পরিশোধ করেননা তিনি।

 

মঙ্গলবার তার নিকট বাড়ি ভাড়ার বাবদ আট মাসের ২৮ হাজার টাকা চাইতে গেলে তিনি মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকী প্রদান করেন এবং উল্টো এক লক্ষ টাকার চাঁদা দাবী করেন।

ওসি হুমায়ুন কবীর জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে মামলা রজু করা হয়েছে এ মামলায় দুই নারীকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Comments (০)
Add Comment