পুঠিয়ায় নকল রাজস্ব স্ট্যাম্পসহ গ্রেফতার ১

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহী জেলার পুঠিয়া থানার কৃষ্ণপুর এলাকায় অভিযান চালিয়ে নকল রাজস্ব স্ট্যাম্পসহ প্রতারক চক্রের মূলহোতা মোঃ শহিদুল ইসলাম (৪০) গ্রেফতার করেছে র‌্যাব-৫। সোমবার রাতে উপজেলার কৃষ্ণপুর এলাকায় এই ঘটনা ঘটে। শহিদুল রাজশাহী জেলার বাঘা উপজেলার বলিহার বেতীপাড়ার নূর মোহাম্মদের ছেলে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, একজন প্রতারক চক্রের মূলহোতা রংপুর টু রাজশাহীগামী সামির চয়েস চেয়ার কোচ পরিবহনে যাত্রীবেশে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকার বিভিন্ন রাজস্ব স্ট্যাম্প সরকারের ক্ষতিসাধনের উদ্দেশ্যে বিক্রির নিমিত্তে পরিবহন করছে। বিষয়টি জানা মাত্রই ঘটনাস্থল রাজশাহী জেলার পুঠিয়া থানার কৃষ্ণপুর এলাকায় পুঠিয়া ডায়াগনস্টিক সেন্টার এন্ড প্যাথলজি এর সামনে নাটোর টু রাজশাহী গামী মহাসড়কের উপর চেকপোষ্ট পরিচালনা করে।

এ সময় নাটোর দিক থেকে আসা সামির চয়েস (নাটোর-ব-১১-০০৩৫) বাসটি গতিরোধ করে থামানো মাত্রই যাত্রীবেশে বসে থাকা টিকিট বিহীন আসনধারী একজন ব্যক্তি কোচের জানালা খুলে কৌশলে পালানোর চেষ্টাকালে র‌্যাবের টিম উল্লিখিত ব্যক্তিকে বাসের ভিতরেই আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে দীর্ঘদিন ধরে লোক চক্ষুর অন্তরালে অত্র ঘটনাস্থলে সংগোপনে জব্দকৃত নকল রাজস্ব স্ট্যাম্প ও পূর্বে ব্যবহৃত রাজস্ব স্ট্যাম্পসমূহ বিক্রয় করে সরকারের পাশাপাশি জনসাধারণের ক্ষতিসাধন করে আসছে। তার বিরুদ্ধে পুঠিয়া থানায় প্রতারণা আইনে মামলার প্রক্রিয়া চলছে।

Comments (০)
Add Comment