পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৭

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় এক কিশোর নিহত ও আহত হয়েছে আরো ৭ জন। রোববার  মধ্যে রাত পুঠিয়ার তারাপুরে এই দুর্ঘটনা ঘটে। নিহত নাইম (১৬) পুঠিয়া উপজেলার শাহবাজপুর গ্রামের মরহুম আব্দুর রাজ্জাকের ছেলে।
আহতরা হলেন নাজিমুদ্দিনের ছেলে শামিম (৩৫), রবিউলের ছেলে জুয়েল (১৮), মরহুম সাদেকুলের ছেলে তুহিন (২১), মিন্টুর ছেলে সুমন (১৭), হামজালের ছেলে আল আমিন (২১), মুনসুরের ছেলে জিয়াউর (৪০), আবু সাইদের ছেলে রিপন (২৫)। তারা সকলেই পুঠিয়ার শাহবাজপুর গ্রামের বাসিন্দা।
আহতরা জানান, রাতে তারা একটি ভ্যানগাড়িতে করে ঘুরতে বেরিয়েছিলেন। বাড়িতে ফেরার পথে তারাপুরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ভ্যানগাড়িতে ধাক্কা মেরে দ্রুত পালিয়ে যায়। তাদের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে নাইম মারা যান। কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।
এব্যাপারে পবা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ  মোফাক্কারুল ইসলাম বলেন, দুর্ঘটনাটি গভীর রাতে হয়েছে। নিহত ও আহত ব্যক্তিদের খোঁজ খবর নিয়েছি। ঘটনাটি তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।
Comments (০)
Add Comment