পুঠিয়ায় স্কয়ার ক্লিনিকের নার্সের সাথে এক যুবকের অপ্রীতিকর ঘটনা

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় স্কয়ার ক্লিনিকের নার্স এর সাথে এক যুবকের অপ্রীতিকর ঘটনার অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে উপজেলা সদরে প্রাইভেট ক্লিনিকে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলা সদরে স্কয়ার ক্লিনিক অবস্থিত। বুধবার দুপুরে সেই ক্লিনেকের একজন নার্সের সাথে মোবাইল ক্রয়-বিক্রয় কে কেন্দ্র করে রাজু (৩০) এর একটি গ্লাস ঘিরা রুমে অপ্রীতিকর ঘটনা ঘটে। তারপর বিষয়টি ক্লিনিক কর্তৃপক্ষ কৌশলে বিষয়টি ধামাচাপা দেওয়ার অভিযোগ উঠেছে। রাজু উপজেলার নন্দনপুর নতুনগাঁ গ্রামের সান্টুর ছেলে। সে এক সন্তানের জনক।

নার্সের সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি জানান, রাজু আমার পূর্ব পরিচিত। আমাদের বাড়ির পার্শ্বে তাদের জমি আছে। আমার বাবা অসুস্থ্য। আমি স্বামী পরিত্যক্তা। আমার একটি সন্তান আছে। সে আমাকে ক্লিনিকে চাকুরী করতে দেবে না। তবে তার কাছ থেকে একটি মোবাইল কিনেছি। সেই মোবাইলের ১৫ শত টাকা সে পাবে।

তার সূত্র ধরে আজ ক্লিনিকে এসে আমার সাথে খুব খরাপ আচরণ করে মোবাইল ফোন কেড়ে নেয়। তখন আমি চিৎকার করায় সবাই আসে। এরপর ক্লিনিকের মালিক আরিফ এসে আমাকে চাকুরী থেকে বাদ দিয়ে ক্লিনিক থেকে চলে যেতে বলে।

তবে রাজু ঘটনাস্থল থেকে চলে যাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ক্লিনিকের মালিক মিন্টু জানান, আমি ক্লিনিকে ছিলাম না। তাই বিষয়টি আমার জানা নাই।

ক্লিনিকের আরেকজন মালিক আরিফ জানান, তারা পূর্ব পরিচিত মোবাইল ক্রয়-বিক্রয় নিয়ে সমস্যা হয়েছিলো। আমি বলেছি, আমার ক্লিনিকের বাহিরে গিয়ে তোমরা সমধান করো।

থানার অফিসার ইনচার্জ ফারুক হোসেন জানান জানান, এ ব্যপারে কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Comments (০)
Add Comment