পুঠিয়ার বিরালদহ কলেজের অফিস সহকারীর বিরুদ্ধে স্বাক্ষর জাল করে টাকা উত্তোলন করায় তোলপাড়! তদন্ত কমিটি গঠন

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ার বিরালদহ কলেজের অফিস সহকারীর বিরুদ্ধে সভাপতির স্বাক্ষর জাল করে ৬৬ হাজার ৪০০ টাকা উত্তোলন করে নিজের কাছের রাখার ঘটনায় তোলপাড় সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছে কলেজ পরিচালনা কমিটি।

জানাগেছে, রাজশাহীর জেলার পুঠিয়া উপজেলার বিরালদহ কলেজের সভাপতি ডাক্তারী পেশায় থাকার কারণে তিনি ঢাকায় থাকেন। আর কলেজের সভাপতি বাহিরে থাকার সুবাদে কলেজে অফিস সহকারী আব্দুল বারী গোপনে জাল স্বাক্ষরের মাধ্যমে কলেজের তিনটি ব্যংকের একাউন্ট থেকে সর্ব মোট ৬৬ হাজার ৪০০ টাকা উত্তোলন করেন।

 

বিষয়টি জানা জানি হলে কলেজে তোলপার সৃষ্টি হয়। বিষটি জানার পর কলেজ পরিচালনা কমিটি সিদ্ধান্ত মোতাবেক তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন করেন। সেই কমিটি ৫ দিন আজ বৃহস্পতিবার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার কথা রয়েছে।

অফিস সহকারী আব্দুল বারীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, সেই টাকা আমি ব্যাংক থেকে উত্তোলন করে নিজের কাছে রেখেছিলাম। পরবর্তীতে আবার জমা দিয়েছি।

বিরালদহ কলেজের অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, অফিস সহকারী আঃ বারী টাকা উত্তোলন করে। পরে বিষয়টি জানা জানি হলে সে টাকা জমা দিয়েছে।

এ ব্যাপারে কলেজ পরিচালনা কমিটির সভাপতি ডাঃ সৈয়দ মোজ্জাফর আহম্মেদ আলাম এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনাটি সঠিক। সে আংশিক টাকা ফেরত দিয়েছে। এ ব্যাপারে ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত রির্পোট পেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

 

Comments (০)
Add Comment