পুঠিয়ায় চুরির অভিযোগে রাজমিস্ত্রিকে নির্যাতনের ভিডিও ভাইরালের ঘটনায় নির্যাতন কারীর ১৫ শত টাকা জরিমানা

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় ছাগল চুরির অভিযোগে রাজমিস্ত্রি বিপ্লবের (২১) উপর নির্মম নির্যাতন চালিয়ে গুরুত্বর আহত করার ভিডিও গত মঙ্গলবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পরার ঘটনা বিচার শালিশের মাধ্যমে মাত্র পনেরো শত টাকা জরিমানা করে আপোষ মিমাংশা করে দিয়েছে এলাকার ইউপি চেয়ারম্যান বলে জানা গেছে।

জানা গেছে, এলাকার ইউপি সদস্য মিলন, আশরাফুল, মিঠু, রনি ও তার সহযোগীরা গত মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতে রাজশাহীর পুঠিয়া উপজেলার পুঠিয়া ইউনিয়নের বারইপাড়া পরীগাছা এলাকায় রাজমিস্ত্রি বিপ্লবকে মারপিট করে। এই ঘটনায় নির্যাতনের ভিডিও মঙ্গলবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পরে। এবং সেই দিন রাতেই পুঠিয়া থানায় একটি সাধারণ ডাইরী দায়ের করা হয়েছে।

বিপ্লবের পিতা রফিক জানায়, আমার ছেলেকে মারধর করার ঘটনায় চেয়ারম্যানের মাধ্যমে মিমাংশায় বসার কথা। শনিবার রাত ৮ টার দিকে পুঠিয়া ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে বসে বিচার শালিশ করে মেম্বার মিলন বলে আমি ১০ টা করে লাঠির আঘত করতে বলেছি। রনি তার ব্যাক্তিগত আক্রসে বেশি মারপিট করেছে। এতে বিপ্লব আহত হয় তাই তার চিকিৎসা খরচ রনি দিবে। আমরা টাকা নিতে চেয়েছিলাম না। এখন শালিশ অমান্য হবে বলে নিয়েছি।

এ ব্যাপারে পুঠিয়া ইউনিয়নের চেয়ারম্যান আশরাফ খাঁন ঝন্টু জানান, এ সংক্রান্ত একটি শালিশ হয়েছে। সেই শালিশে বিপ্লবের আহত হওয়ার কারণে চিকিৎসার জন্য ১ হাজার ৫ শত জরিমানা দিয়েছে রনি।