প্রমা ইসলামের ‘দূরে সরে যাচ্ছো’

বিনোদন প্রতিবেদক : গান গাওয়ার ইচ্ছেটা তাড়া করত, ছোটবেলা থেকেই । আর সেই অদম্য ইচ্ছা থেকেই স্বপ্নের বীজ বুনতে শুরু করেন প্রমা ইসলাম। গানের তালিম নিয়েছেন একাধিক ওস্তাদের কাছে। ওস্তাদ নওয়াব আলী, ক্ষিতিশ চন্দ্র মল্লিক, আরিফুল ইসলাম মিঠু, সৈয়দ আব্দুল হাদী, ফেরদৌস আরা, পুজন দাসের মত গুনীজনদের কাছ থেকে শিখেছেন গান।

নজরুল গীতির চর্চা নিয়মিত করলেও সব ধরনের গানেই পারদর্শী প্রমা ইসলাম। গানের সঙ্গেই করছেন বসবাস। এরই ধারাবাহিকতায় এবারের ঈদুল আজহায় ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে প্রকাশ হতে যাচ্ছে তার গান-ভিডিও ‘দূরে সরে যাচ্ছো’। অপু আমানের কথা, সুর ও সঙ্গীতয়োজনে তৈরি হয়েছে গানটি।

ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন স¤্রাট আজাদ। ভিডিওতে অভিনয় করেছেন রাব্বি চৌধুরী ও আফ্রিদি আয়শা রুশা। আছে প্রমা ইসলামের উপস্থিতিও।

গানটি প্রসঙ্গে প্রমা ইসলাম বলেন, ‘দূরে সরে যাচ্ছো’ গানটি প্রেমিক-প্রেমিকাদের প্রতিদিনের ঘটে যাওয়া খুনসুটির গল্প। একটার মিষ্টি প্রেমের গান। আমি আমার সাধ্যমত গাওয়ার চেষ্টা করেছি। আমি এবং অপু আমান ভাই অনেক পরিকল্পনা করে কাজটি করেছি। আমার বিশ্বাস গানটি সব শ্রেনীর শ্রোতাদের ভালো লাগবে। আর ভালো লাগলেই আমাদের পরিশ্রম স্বার্থক।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, এবারের ঈদুল আজহার আয়োজনে তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘দূরে সরে যাচ্ছো’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে দেশি ও আর্ন্তজাতিক একাধিক অ্যাপএ।