মহাদেবপুরে হত্যা মামলার আসামী গ্রেফতার

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে দিনে-দুপুরে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে গ্রেফতার এড়াতে ভিক্ষুক বেশ ধারণ করেও শেষ রক্ষা হয়নি খুনি মোজাম আলীর (৫৫)। ঘটনার ৬০ ঘন্টার মধ্যেই পুলিশ তাকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামী মোজামকে গতকাল মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়। গ্রেফতারকৃত মোজাম আলী উপজেলা সদরের চকগোবিন্দ গ্রামের আজিম উদ্দিনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, পুর্ব শত্রুতা ও জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে গত ১১ নভেম্বর দুপুর ১ টার দিকে চকগোবিন্দ গ্রামের পাকা রাস্তায় একই গ্রামের সানাউল্লাহর ছেলে আব্দুস সালামের পিঠে ছুরি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাফফর হোসেন বলেন, এ ঘটনায় নিহতের ছেলে সুমন বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে এ মামলার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতারে পুলিশ তৎপর হন।

এরপর মাত্র ৬০ ঘন্টার মধ্যেই ঘটনার সাথে জড়িত এজাহার নামীয় ১নং আসামী মোজাম আলীকে সোমবার সন্ধ্যায় এনায়েতপুর ইউপি এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতার এড়াতে সে ভিক্ষুকের ছদ্মবেশ ধারণ করেছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী হত্যাকান্ডের কথা স্বীকার করে। হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা চাকুটি উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

Comments (০)
Add Comment