মাত্র ১১৫০ টাকায় মিলবে ‘মেসি বার্গার’

ইতোপূর্বে খেলোয়াড়দের নামে বিভিন্ন খাবার চালু ছিল। যার বেশির ভাগই এনবিএ বা রাগবি তারকাদের ঘিরে। সেই তালিকায় কোনো ফুটবলার ছিল না। তবে যুক্তরাজ্যের চেইন রেস্তোরাঁ হার্ড রক ক্যাফে এবার ফুটবল জাদুকর লিওনেল মেসির নামে বার্গার চালু করেছে। যার দাম রাখা হয়েছে ১০ পাউন্ড। বাংলাদেশি মূল্যে যার পরিমাণ ১১৫০ টাকা।

হার্ড রক ক্যাফে নামক সেই চেইন রেস্তোরাঁর ৫০ বছর উপলক্ষ্যে গত বছর তাদের শুভেচ্ছাদূত হয়েছিলেন প্যারিস সেইন্ট জার্মেইর এই তারকা।যাদের সঙ্গে আরও ৫ বছরের চুক্তি করার কথা রয়েছে মেসির। এই তারকা ফুটবলারের অনুমতি নিয়েই এবার তার নামে বার্গার চালু করল রেস্তোরাঁটি। ইতোমধ্যে বার্গারটি নিয়ে বিজ্ঞাপনচিত্র প্রকাশিত হয়েছে, যেখানে অভিনয় করেছেন স্বয়ং মেসি।

গত জানুয়ারি থেকে মেসি বার্গার চালু করার পরিকল্পনা সর্ম্পকে জানিয়েছিলেন রেস্তোরাঁটির প্রধান নির্বাহী জন লুকাস। তিনি সংবাদমাধ্যমকে বলেছিলেন, ‘বিশ্বের খ্যাতিমান ফুটবল তারকা লিওনেল মেসির সঙ্গে আমাদের জুটির আরও এগিয়ে নেওয়াটা সম্মানের বিষয়। হার্ড রকের কিংবদন্তি স্টেক বার্গার এখন তার নামেও পাওয়া যাবে।’১১৫০ টাকা দামের এই মেসি বার্গারে দুটি বড় সাইজের বিফ প্যাটি থাকবে। পাশাপাশি বেশ কিছু টপিংস, হার্ড রক ক্যাফের স্কোমি বার্গার সস, প্রোভোলন লস, ক্যারাম্যালাইজড রেড অনিয়ন এবং স্লাইসড চোরিজো থাকবে।