রাজশাহীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২১ উদযাপন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:  রাজশাহীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২০ উদযাপন উপলক্ষে যথাযোগ্য মর্যাদায় জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে।  সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্বশাসিত ও বে-সরকারি প্রতিষ্ঠানসমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল আটটায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ুন কবীর প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে জাতীয় সঙ্গীত পরিবেশনার সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজ পরিদর্শন করেন।

অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার বলেন, বঙ্গবন্ধু ৭ মার্চের ভাষণে বলেছিলেন ‘আমাদের দাবায়ে রাখতে পারবে না’। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ দুরন্ত গতিতে এগিয়ে চলেছে। বৈশ্বিক মহামারি করোনার মধ্যেও আমাদের প্রবৃদ্ধি অব্যাহত রয়েছে। বিশ্ব ব্যাংক ও আইএমএফ স্বীকৃতি দিয়েছে যে, বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল।

 


এ সময় অন্যান্যের মধ্যে রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেন বিপিএম, পিপিএম, পুলিশ কমিশনার, আরএমপি, রাজশাহী মোঃ আবু কালাম সিদ্দিক, পুলিশ সুপার এ বি এম মাসুদ বিপিএম (বার), বিভিন্ন সরকারি দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

 

এর আগে সূর্যোদয়ের সাথে সাথে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে অবস্থিত শহিদ স্মৃতিফলকে পুষ্পস্তবক অর্পন করেন রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ুন কবীর।

 

এছাড়া জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, বিভিন্ন সরকারি বেসরকারি সংস্থা ও রাজনৈতিক অঙ্গ সংগঠনও আলাদাভাবে পুষ্পস্তবক আর্পণ করেন।

 

Comments (০)
Add Comment