রাজশাহী-৫ আসনে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা আহসানুল হক মাসুদ

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) আসনে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ। সোমবার (২৭ নভেম্বর) দুপুরে যায়যায়দিনকে  এতথ্য নিজেই নিশ্চিত করেছেন তিনি।
আহসানুল হক মাসুদ বলেন, রাজশাহী-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য যা যা প্রক্রিয়া করার দরকার সবই আমি করেছি। আর প্রধানমন্ত্রীর নির্দেশেই আমি নির্বাচন করতে প্রার্থী হয়েছি। কারণ ভোট হতে হবে প্রতিযোগিতামূলক এবং গ্রহণযোগ্যতামূলক। প্রার্থী যত বেশি হবে  ভোটারও ভোট দিতে ভোট কেন্দ্রে আগ্রহের সাথে  আসবে। তাই আমি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশনা ফলো করেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট করতেই প্রার্থীতা ঘোষণা করেছি। পুঠিয়া-দূর্গাপুরের জনগণ আমাকে ভোট দেওয়ার জন্য মুখিয়ে আছে। আমি শতভাগ আশা করি জনগণের ভোটের মাধ্যমে আমি জয়লাভ করবো।
এদিকে,রাজশাহী-৫ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক দুই বারের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা। এর আগে তিনি জাতীয় সংসদ নির্বাচনে ২০০৮ ও ২০১৪ সালে আ.লীগ থেকে অংশগ্রহণ করে দুইবারই তিনি নির্বাচিত হন। পরে ২০১৮ সারের নির্বাচনে দারাকে বাদ দিয়ে নতুন মুখ প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান কে দলীয় মনোনয়ন দিলে তিনি ভোটে নির্বাচিত হন। কিন্তু আবারও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন মনসুরকে না দিয়ে আবারও সাবেক এমপি দারা উপর ভরসা রেখে আওয়ামী লীগ।
Comments (০)
Add Comment