রাবিতে মহেশপুর উপজেলা সমিতির স্যুভিনরের মোড়ক উন্মোচন

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়স্থ (রাবি) মহেশপুর উপজেলা সমিতির স্যুভিনরের মোড়ক উন্মোচন করা হয়েছে। এসময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন এবং রাসায়নিক প্রকৌশল বিভাগের প্রয়াত শিক্ষক মরহুম অধ্যাপক মো: রকিব-উজ-জামানের মরণোত্তর গুণিজন সম্মননা স্মারক গ্রহণ করেন তাঁর সহধর্মিণী।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টায় বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্রনাথ ঠাকুর ভবনের শিক্ষক লাউঞ্জে স্যুভিনরের মোড়ক উন্মোচন করা হয়। ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মোহা. সোলাইমান চৌধুরী-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাবির ইতিহাস বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ও বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য এবং মহেশপুর উপজেলা সমিতির প্রধান উপদেষ্টা অধ্যাপক নূরুল হোসেন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সরকারি সিটি কলেজের ভাইস প্রিন্সিপাল ও প্রয়াত শিক্ষক অধ্যাপক মো. রকিব-উজ জামানের সহধর্মিণী অধ্যাপক ড. রেজিনা আকতার বানু, নিউ গভর্নমেন্ট ডিগ্রী কলেজের গণিত বিভাগের প্রধান আব্দুর রশিদ, মেটলাইফ-এর ইউনিট ম্যানেজার মুস্তাফিজুর রহমান । এছাড়াও মহেশপুর উপজেলা সমিতির সাধারণ সম্পাদক মো. তৌফিকুর রহমান লিখন-সহ প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

Comments (০)
Add Comment