রৌমারীতে সংকেত’ কাব্যগ্রন্থে মোড়ক উম্মোচন

রৌমারী(কুড়িগ্রাম) প্রতিনিধি: রৌমারীতে কবি আশরাফ উজ্জামান রচিত দ্বিতীয় কাব্যগ্রন্থ ‘সংকেত’ এর মোড়ক উম্মেচন করা হয়েছে। শনিবার উপজেলা পরিষদ হল রুমে লাইফ লাইন সমাজ কল্যাণ সংস্থা ও সুবচন কবিতা পরিষদের আয়োজনে ও ব্যবস্থাপনায় এই মোড়ক উম্মোচন করা হয়। দ্বিতীয় কাব্যগ্রন্থ ‘সংকেত’ এর মোড়ক উম্মোচন শেষে এক আলোচনা ও সাংস্কৃতিক সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান ও খন্দকার শামছুল আলম, রৌমারী সরকারি কলেজের সহকারি অধ্যাপক মজিবুর রহমান (অব:), সহকারি অধ্যাপক ও সুবচন কবিতা পরিষদের নির্বাহী পরিচালক আঞ্জুমান আরা, কবি সরকার নুরুল ইসলাম, রৌমারী সি জি জামান সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হোরায়রা, আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদুল ইসলাম বাবুল, ইউপি সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিনু, ৩নং বন্দবেড় ইউনিয়ন যুবলীগলীগ সভাপতি সামছুদ্দোহা, লাইফ লাইন সমাজ কল্যাণ সংস্থার সহ-সভাপতি শাহ.মো. আ: মোমেন,সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান,সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রানা (মেম্বার) তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু তৈয়ব আকাশ, কোষাধ্যক্ষ তাহেরুল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক আতিকুর রহমান, বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ অনেকেই।

’সংকেত’ কাব্যগ্রন্থটি একুশে বইমেলায় ১৪২নং স্টলে পাওয়া যাচ্ছে। অনুষ্টানটি সঞ্চালনা করেন সুবচন কবিতা পরিষদের সাধারন সম্পাদক কবি কাইয়ুম আজাদ বাবুল।