লালপুরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হত্যা মামলার আসামি কদিমচিলান ইউপি ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওসমান গনিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার সকালে কদিমচিলান ইউনিয়নের ডাঙ্গাচিলান বাজারে এই ঘটনাটি ঘটে। নিহত ওসমান গনি ওই এলাকার আখের আলীর ছেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়।

পুলিশ ও নিহত ওসমান গনির বড় ভাই আফসার আলী, স্ত্রী আর্জিনা বেগমসহ স্বজনরা বলেন, প্রতিদিনের মত রবিবারূ সকালেও বাড়ী থেকে বের হয়ে গ্রামের চায়ের দোকানে চা খেতে যায় ওসমান গনি। এ সময় কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র হাতে চায়ের দোকানে গিয়ে ওসমান গনিকে এলাপাথারি কুপিয়ে পায়ের ও হাতের রগ কেটে দেয়। পরে তার মৃত্যু নিশ্চিত না হওয়া পর্যন্ত তাকে কোপাতে থাকে। এ সময় ওসমান গনিকে বাঁচাতে কাউকে কাছে যেতে দেয়নি তারা। পরে মৃত্যু নিশ্চিৎ হলে দুর্বৃত্তরা ঘটনাস্থল ত্যাগ করে।

খবর পেয়ে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেন। পরে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। নিহতের স্বজনরা জানান, দীর্ঘদিন ধরে ওই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য রেজাউল ইসলামের সাথে ওসমান গনির বিরোধ চলে আসছিল। পূর্ব বিরোধের জেরে রাজ্জাক চেয়ারম্যান হত্যা হওয়ার পর ওসমান গনি জড়িত না হলেও তার নাম দেয়। পরে সে ৭ মাস জেল খেটে জামিনে বাড়ি আসে। এবার সেও হত্যাকান্ডের শিকার হ’ল। এ সব বিষয় নিয়ে তদন্তে নেমেছে পুলিশ।

এ ব্যাপারে ঘটনাস্থলে উপস্থিত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, দুইটি পক্ষের মধ্য পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। প্রাথমিক ভাবে ঘটনার সাথে জড়িত যাদের নাম পেয়েছেন তাদের সাথে পূর্ব বিরোধ ছিল। এর পেছনে আর কি কারণ আছে তা’ তদন্ত করলেই সকল কারণ বেড়িয়ে আসবে।

Comments (০)
Add Comment