লালপুরে উপজেলা আ’লীগের আয়োজনে শোক দিবস পালিত

প্রতিনিধি, লালপুর (নাটোর) : নাটোরের লালপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে আজ রবিবার (১৫ আগস্ট) সকালে কালো ব্যাজ ধারণ করে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন করা হয়। পরে উপজেলা কার্যালয়ে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পন শেষে সহ ১৫ আগস্টের শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন ও তাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এরপর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে স্থাপিত বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পন শেষে অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাবেক সাংসদ ও নাটোর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম আজাদ, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, নাটোর জেলা আওয়ামীলীগের সদস্য উপাধ্যক্ষ বাবুল আকতার, অধ্যাপক আমজাদ হোসেন, লালপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য বদিউর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য মতিউর রহমান মতি, উপজেলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানু, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, শফিকুল ইসলাম স্বপন, ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক পলাশ, আব্দুল হান্নান, আনিসুর রহমান, আব্দুস সাত্তার প্রমুখ।

এছাড়া আওয়ামীলীগের উপজেলা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ড নের্তৃবৃন্দ সহ সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments (০)
Add Comment