শিবগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সন্ত্রাসী হামলার  প্রতিবাদে নৌকা প্রার্থীদের সংবাদ সম্মেলন

শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)সংবাদদাতাঃ শিবগঞ্জে গতকাল নৌকা প্রার্থীর ডা: সামিল উদ্দিন  ও তার সমর্থকদের বিরুদ্ধে ট্রাক প্রতিকের প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের সমর্থকদের বাড়িতে হামলা, ইটপাটকেল নিক্ষেপ ও ভাংচুরের ঘটনায় সংবাদ সম্মেলনের বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন নৌকা প্রতিকের উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহŸায়ক মির্জা শাহাদাত হোসেন খুররম ।
বুধবার দুপুরে শিবগঞ্জ আওয়ামীলীগ অফিসে আহবায়ক শাহাদাত হোসেন খুররমের স্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ পাঠ করেন শিবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও নৌকার সমর্থক এ আর এম কারিবুল হক রাজিন। লিখিত অভিযোগে তিনি বলেন গত ৭ জানুযারী দ্বাদশ সংসদ নির্বাচনে সৈয়দ নজরুল  ইসলাম আওয়ামীলীগের মনোনয়ন পেতে ব্যর্থ হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনী মাঠে নেমেই তার ভাই সৈয়দ নুরুল ইসলাম ঢাকা রেঞ্চের ডি আইজি হওয়ার সুবাদে  পুলিশী ক্ষমতার ব্যবহার করে ডিজে পাটি ও পিকনিক পাটি সহ পেশী শক্তি ও কালো টাকা বিনিময়ে ভোট পেতে  নির্বাচনী আচরণ বিধি লংঘন করে।
নির্বাচনে পরাজিত হযে সৈয়ধ নজরুল ইসলামের বাহিনী দাদনচকে ওর্য়াড নির্বাচনী পরিচালনা কমিটির আহŸায়ক কামালের বাড়িতে হামলা , ৭ জানুয়ারী নয়ালাভাঙ্গা ইউনিয়নের হরিনগর তাঁতী পাড়ায় হিন্দু সম্প্রদায়ের মন্দির,ক্লাব ও ভজ্ঞন প্রফেসর,ও সুকুমার সহ কয়েকজনের   বাড়িতে হামলা ও ভাঙচুর করে।  একই তারিখ রাতে  বিজয় মিছিল করার সময় মোবারকপুর সাবেক মহিলা সদস্য নুরজাহান বেগম অশ্লীল ভাষায় গালিগালাজ করে ও নৌকা প্রতিকের সমর্থকদের  বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে নুরজাহান বেগম।
 তিনি আরো বলেন ঢাকা রেঞ্চের ডি আইজি  সৈয়দ নুরুর ্ ইসলামের ছত্রছায়ায় সৈয়দ নজরুল ইসলামের বাহিনী নয়ালাভাঙ্গা, শিবগঞ্জ পৌরসভার পিঠালীটোলা, মোবারকপুর, বিনোদপুরের বিশ^নাথপুর বাখালী সহ বিভিন্ন স্থানে সন্ত্রাসী হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর ও নৌকা প্রতিকের প্রার্থীর সমর্থকদের আহত করেছে।  এমনকি তারা এখনো নৌকা প ্রতিকের সমর্থকদেরকে  বিভিন্ন ভাবে হুমকী দেয়া অব্যাহত রেখেছে।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওযামীলী গের  য্গ্মু সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিযা,  উপজেল া আওযামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মতিন, দাইপুকুরিয়া  ইউপি চেয়ারম্যান আলমলীর রেজা, চককীতি ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন আনু মিঞা, বিনোদপুর ইউনিয়ন আওযামীলীগের সাধারণ সম্পাদক জামিল উদ্দিন, কামরুল আহসান আপেল মাস্টার,সহ জেলা ও উপজেলা  পর্যাযের আাওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতা কর্মীর উপস্তিত ছিলেন।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: সাজ্জাদ হোসেন এ অভিযোগ অস্বীকার করে বলেন  শিবগঞ্জ থানা পুলিশ নিরপেক্ষ ভ’মিকা প ালন করে আসছে। কারো পক্ষপাতিত্ব করার কোন  প্রশ্নই উঠে না। অপরাধী যেই হোক না, কোন ছাড় দেয়া হবে না।
Comments (০)
Add Comment