‘শ্বশুরবাড়ি’ যাচ্ছেন অপু বিশ্বাস!

সিনেমাটির শুটে চিত্রনায়িকা অপু বিশ্বাস। ছবি : এনটিভি অনলাইন

শিরোনাম পড়ে নায়িকার ব্যক্তিজীবন মেলানোর কিছু নেই। ২০১৮ সালে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমার শুট শুরু করেছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। দীর্ঘ চার বছর পর অবশেষে আগামী ১১ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে সিনেমাটি। সেই হিসাবে, চার বছর পর ‘শ্বশুরবাড়ি’ যাচ্ছেন অপু বিশ্বাস।

দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ‘আমাদের প্রতিটি চলচ্চিত্রই আমরা বাংলাদেশের পাশাপাশি আন্তর্জাতিক ভাবেও রিলিজ করে থাকি। শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২-ও আমরা প্রথমে আমেরিকায় প্রিমিয়ার করতে যাচ্ছি। তার পর পর্যায়ক্রমে আমরা বিশ্বের বিভিন্ন দেশে শো করব। আশা করছি, দর্শক ভালো উপভোগ করবেন।’

সিনেমাটির গানে কণ্ঠ দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সংগীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল এবং ইমন সাহা, শ্রী প্রীতম ও আকাশ সেন। আবহসংগীত করেছেন ইমন সাহা।