সাপাহারে রাতের আঁধারে আমগাছ কেটে কৃষকের ক্ষতিসাধন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে রাতের অন্ধকারে এক কৃষকের আম গাছ কেটে ফেলে প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে উপজেলার মির্জাপুর সর্দারপাড়া গ্রামে

ভুক্তভোগী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহষ্পতিবার দিবাগত রাতে উপজেলার মির্জাপুর সরদারপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ফারুক হোসেনের ২বছর বয়সী আ¤্রপালী ও বারি-৪ জাতের ৪৭টি আম গাছ কেটে ফেলে দুর্বৃত্তরা। এতে করে তার লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ।

গ্রামবাসী ইমরান জানান, তার বাড়ীর সামনেই ফারুকের বাগান। “ঘটনার দিন রাত সাড়ে বারোটার দিকে দোকান থেকে বাড়ী ফেরার পর বাগারে প্রতিটা গাছ ঠিক ছিলো। সকাল বেলা আটটার দিকে লোকজনের চেঁচামেচি শুনে ঘুম থেকে উঠে দেখি কাটা গাছ বাগানে পড়ে আছে”।

ভুক্তভোগী ফারুক বলেন, “ওই দিন বিকেলে ফুটবল খেলার পর রাতে আমি ঘুমিয়ে পড়ি। সকালে আমার চাচা আব্দুল গফুর আমার বাগান সংলগ্ন তার বাগানে আম কুড়াতে গিয়ে গাছ কাটা অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তিনি আমাকে খবর দিলে বাগানে গিয়ে দেখি আমার ৪৭টি আম গাছ কেটে ফেলা হয়েছে”।

এবিষয়ে সাপাহার থানার তদন্ত কর্মকর্তা আল মাহমুদ বলেন, এবিষয়ে থানায় কোন অভিযোগ হয়নি। অভিযোগ হলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Comments (০)
Add Comment