সিরাজগঞ্জে অনলাইন জুয়ার এজেন্টসহ গ্রেফতার ৬

সিরাজগঞ্জ প্রতিনিধি : গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় কাজিপুর উপজেলার গোদাগাড়ী গাড়াবেড় গ্রামে আশাদুল ইসলামের বাড়িতে র‌্যাব-১২ এক অভিযান চালায়। এসময় বাংলাদেশ সরকার কর্তৃক অবৈধ ঘোষণাকৃত অনলাইন জুয়ারীচক্রের এজেন্টসহ ০৬ জনকে গ্রেফতার করেন। এছাড়াও জুয়ার কাজে ব্যবহৃত ১৭ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

অভিযান কালীন সময়ে কাজিপুর থানার গোদাগাড়ী গাড়াবেড় গ্রামের আশাদুল ইসলামের পুত্র রবিউল (২১)রবিউলের ভাই ফেরদৌস আলী (২৭),সোলায়মানের পুত্র রাসেল রানা (২৩), বিলচতল গ্রামের মতিউর রহমানের পুত্র রায়হান কবির (২৮),মাইজবাড়ি গ্রামের হাছেন আলীর পুত্র সুইট রেজা (২৬), একই গ্রামের ইব্রাহিমের পুত্র ইলিয়াস উদ্দিন (৩৬) কে আটক করা হয়।

দীর্ঘ দিন থেকে আটককৃত ব্যক্তিরা মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান ব্যবহার করে অবৈধ টাকা লেনদেন করে আসছিল। প্রতি মাসে এই চক্রটি কোটি কোটি টাকা বিদেশে পাচার করে আসছিলো বলে র‌্যাব-১২ সূত্রে প্রকাশ। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদেরকে সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে আবুল হাশেম সবুজ লেফটেন্যান্ট কমান্ডার বিএন কোম্পানী কমান্ডার সদর কোম্পানি সিরাজগঞ্জ জানান।

 

Comments (০)
Add Comment