সিরাজগঞ্জে পুলিশ কর্মকর্তার বাড়িতে চুরি

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ পৌর এলাকার সাধয়াধানগড়া উত্তর পাড়া মহল্লার পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) মোঃ রেজাউল করিম রাজুর বাড়িতে চুরি হয়েছে। ওই পুলিশ কর্মকর্তা মেহেরপুর জেলার সদর থানায় কর্মরত আছেন। মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে পুলিশ কর্মকর্তার ভাগিনা সিফাতুল করিম শিপন সয়াধানগড়া উত্তর পাড়া বাড়িতে গিয়ে দেখেন ঘরের দরজার তালা ভাঙা।

পরে ভেতরে ঢুকে দেখেন ঘরের সমস্ত আসবাবপত্র এলোমেলো ভাবে ছড়িয়ে ছিটে পড়ে আছে। চুরি হয়ে গেছে ঘরের থাকা নগদ ৪০হাজার টাকা ও ৫ ভরি সোনার গহনা। ওই পুলিশ কর্মকর্তা তার কর্মস্থল মেহেরপুর সদর থানায় কর্মরত আছেন ও সপরিবারে সেখানেই থাকেন।

ভাগিনা সিফাতুল করিম শিপন জানান, সোমবার (২৮আগস্ট) সকালে এসআই রেজাউল করিম রাজু মা, স্ত্রী ও ছেলে মেয়েকে নিয়ে তার কর্মস্থল মেহেরপুর চলে যায়। আর তারা যাওয়ার পর থেকে বেশিরভাগ সময়ই গেটে ও ঘরে তালা মারা থাকে। সেই সুযোগে চোরের দল রাতে কোন এক সময় ঘরে থাকা নগদ ৪০ হাজার টাকা ও ৫ ভরি সোনার গহনা চুরি করে নিয়ে যায়।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Comments (০)
Add Comment