হাইস্কুলে আর পড়া হলোনা শিক্ষার্থী ইভার!

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: প্রাথমিকের গন্ডি পেরিয়ে ষষ্ঠ শ্রেণিতে উঠেছিল মেধাবী শিক্ষার্থী ইয়াসমিন আরা ইভা (১২)। ভর্তি হয়েছিল দেউপুরা উচ্চ বিদ্যালয়ে। করোনার কারনে স্কুল বন্ধ থাকায় প্রহর গুনছিল সে, কখন করোনা মুক্ত হবে দেশ। স্কুল খুলবে তাদের। স্কুলে নতুন নতুন বন্ধু হবে তার। এমনি ভাবনায় সময় পার হচ্ছিলো তার।

 

যখনি ৩০ মার্চ স্কুল খুলার সিদ্ধান্ত আসল তখন থেকেই বেশ ফুরফুরে মেজাজে সময় কাটছিল ইভার। স্কুল যাওয়ার প্রস্তুতিতে অতিষ্ট করে তুলছিলো বাবা মাকে। কান্না জড়িত কন্ঠে কথাগুলো বলছিলেন মা মাসুমা খাতুন। মঙ্গলবার দুপুরে নিজ বাড়ীর পুকুরে পানিতে ডুবে প্রান হারায় শিক্ষার্থী ইভা। ইভা উপজেলার রসুলপুর ইউনিয়নের টিটিহার গ্রামের বাসিন্দা ও প্রাথমিক ব্যিালয়ের শিক্ষক ইব্রাহিম খলিলের মেয়ে।

 

স্বজনরা জানাই, দুপুরের দিকে ইভা সহপাঠিদের সাথে মাছ ধরতে নেমেছির পুকুরে। মাছ ধরে সবাই যে যার মত বাড়ি ফিরলেও ঘরে ফিরেনি ইভা। শেষে খোজাখুজি শুরু হয় তার।

 

এমন সময় খবর আসে পুকুরের পানিতে ভাসছে ইভার মরদেহ। এমন সংবাদে স্বজনরা ছুটে গিয়ে পুকুর থেকে মরদেহ উদ্ধার করে নিয়ে আসে বাড়িতে। ইভার এ অকাল মৃত্যতে এলাকায় ও স্কুল পাড়ায় নেমে এসেছে শোকের ছায়া।

 

Comments (০)
Add Comment