অনেক দিন পর একসঙ্গে শুভ ও মম

0 ৭৮৭

আলমগীর,বিনোদন :
আবারও পর্দায় জুটি বাঁধছেন জনপ্রিয় দুই তারকা আরিফিন শুভ ও জাকিয়া বারী মম দুই বছর পর। সৌজন্য তাদের নতুন সিনেমা। নাম ‘মনফড়িং’। পরিচালনার চেয়ারে রয়েছেন শুভ-মম জুটির প্রথম সিনেমা ‘ছুঁয়ে দিলে মন’ এর নির্মাতা শিহাব শাহীন।

সবকিছু ঠিক থাকলে আগামী এপ্রিলেই ‘মনফড়িং’ ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। তবে শুটিংয়ের জন্য প্রাথমিকভাবে লোকেশন ঠিক থাকলেও এখনও কিছু চূড়ান্ত করা হয়নি। খুব শিগগিরই বিস্তারিত জানিয়ে সংবাদ সম্মেলন করবেন বলে বৃহস্পতিবার গণমাধ্যমকে জানান ছবির পরিচালক। তত দিন পর্যন্ত অপেক্ষাতেই থাকতে হবে।

ছবিতে অভিনয় প্রসঙ্গে নায়ক শুভ জানান, ‘একটি শিকড়হীন ছেলের দেশের আবেগ, অনুভূতি আর সংস্কৃতির প্রেমে পড়ার গল্পই হলো ‘মনফড়িং’। আশা করছি, দর্শকদের আরও একটা ভালো ছবি উপহার দিতে পারব।’নায়িকা জাকিয়া বারী মমও কথা বলেন নায়ক শুভর সুরেই। ছবিতে তার চরিত্র ও গল্প সম্পর্কে তিনিও তেমন কিছু খোলাসা করেননি।

অন্যদিকে নির্মাতা শিহাব শাহীনও ছোট্ট করে জানালেন, ‘আমার সিনেমার গল্প ও চরিত্রের জন্য শুভ এবং মমকেই জরুরি ছিল। তাদের সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা আছে।’

উল্লেখ্য, ২০১৫ সালের ১০ এপ্রিল মুক্তি পেয়েছিল শুভ-মম জুটির প্রথম সিনেমা ‘ছুয়ে দিলে মন’। সেটিও পরিচালনা করেছিলেন শিহাব শাহীন। মুক্তির পর বেশ আলোচিত ও ব্যবসাসফল হয় ছবিটি। সে বছর পাঁচটি ক্যাটাগরিতে মেরিল প্রথম আলো পুরস্কারও জিতে নেয়।

এরপর নাটক নিয়ে ব্যস্ত হয়ে পড়েন পরিচালক শিহাব শাহীন। তবে এই ফাঁকে কানাঘুষা চলছিল, খুব তাড়াতাড়ি তিনি নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। অবশেষে বৃহস্পতিবার ঘোষণা দেন, প্রথম ছবির নায়ক-নায়িকা শুভ ও মমকে নিয়েই খুব শিগগির তিনি শুরু করছেন ‘মনফড়িং’ নামে নতুন একটি সিনেমার কাজ।

Leave A Reply

Your email address will not be published.