মেয়েকে উত্ত্যক্তকারীর লাথিতে বাবার মৃত্যু

0 ২৬৭

জেলা প্রতিনিধি: যশোরে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় যুবকের লাথিতে ওই মেয়ের বাবার মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২২ নভেম্বর) সকালে যশোর উপশহরের মিল এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত হোসেন আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত ব্যক্তির নাম আব্দুর রাজ্জাক (৫২) উপশহর ৬ নং সেক্টরের সারথী মিল এলাকার জাফর আহমেদের বাড়ির ভাড়াটিয়া।

নিহতের ছেলে রাজন জানান, একই বাড়ির ভাড়াটিয়া প্রতিবেশী হোসেন আলী (৩০) গোপনে তার বোনের গোসলের ছবি ও ভিডিও ধারণ করে। সে তার বোনকে প্রায়ই উত্ত্যক্ত করতো ও কুপ্রস্তাব দিত। এতে তার বোন রাজি না হওয়ায় হোসেন আলী ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয়।

রাজন আরও জানান, বিষয়টি সে তার বাবাকে জানালে কয়েকদিন ধরে হোসেনের সঙ্গে তার বাবার বাকবিতণ্ডা চলছিল। শুক্রবার সকালে পুনরায় তাদের ঝগড়া হয়। এ সময় হোসেন আলী তার বাবার বুকে লাথি মারলে তিনি পড়ে মাথায় আঘাত পান। পরে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কাজল মল্লিক জানান, হাসপাতালে আনার আগেই রাজ্জাকের মৃত্যু হয়েছে।

যশোর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, প্রাথমিকভাবে জানা গেছে মোবাইলে ছবি তোলার বিরোধে আব্দুর রাজ্জাক মারা গেছে। অভিযুক্ত হোসেন আলীকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.