অক্ষয়কে চড় মারলে ১০ লাখ রুপি পুরস্কারের ঘোষণা!

0 ১৮৮

অক্ষয় কুমার অভিনীত সিনেমা ‘ওএমজি টু’ মুক্তির পরেও যেন বিতর্ক পিছু ছাড়ছে না। কয়েক দিন আগেই সেন্সর বোর্ডের কোপে পড়েছিল সিনেমাটি। এবার মুক্তি পেতেই কট্টরপন্থীদের রোষের মুখে পড়েছেন অক্ষয়।

শুধু তাই নয়, অভিনেতাকে চড় মারা বা থুতু ছেটানোর জন্য ১০ লাখ রুপি পুরস্কারের ঘোষণা দিয়েছেন রাষ্ট্রীয় হিন্দু পরিষদের সংগঠনের সভাপতি গোবিন্দ পরাসর। এই ঘোষণার পাশাপাশি অক্ষয়ের সিনেমা বয়কটেরও আহ্বানও জানান তিনি।

বৃহস্পতিবার (১০ আগস্ট) আগ্রার প্রেক্ষাগৃহের বাইরে অক্ষয়ের কুশপুতুল এবং সিনেমার পোস্টার পোড়ানো হয়। সেই সঙ্গে সিনেমা প্রদর্শনে নিষেধাজ্ঞার দাবিও তোলে হিন্দু পরিষদ।

ভারতীয় গণমাধ্যম জানায়, ভারতীয় যৌন শিক্ষার নানান দিক তুলে ধরা হয়েছে ‘ওএমজি টু’ সিনেমায়; যা জনগণের একাংশের অনুভূতিতে আঘাত করেছে বলে দাবি করছেন সংগঠনটি। এ ছাড়াও শিবদূতের ভূমিকায় অক্ষয়কে নিয়েও আপত্তি রয়েছে তাদের।

মূলত এ কারণেই ক্ষিপ্ত হয়ে সংগঠনটির সভাপতি গোবিন্দ পরাসর অক্ষয় কুমারকে চড় মারা বা থুতু ছিটানোর জন্য ১০ লাখ রুপি পুরস্কার ঘোষণা করেছেন।

এ প্রসঙ্গে পরাসর বলেন, ভগবান শিবের দূতের চরিত্রে অভিনয় করেছেন অক্ষয়৷ এই চরিত্রের জন্য অভিনেতা এমন কিছু দৃশ্য পর্দায় ফুটিয়ে তুলেছেন, যা মহাদেবকে অপমানের সমান৷ এখানে ভগবান শিবকে কচোড়ি কিনতে এবং নোংরা পুকুরে স্নান করতে দেখা যায়।

তিনি আরও বলেন, এ ছাড়াও মদ্যপানের দৃশ্য ও যৌনতা প্রসঙ্গ তুলে ধরা হয়েছে৷ যদি এই সিনেমা মুক্তি পায়, তাহলে হিন্দু পরিষদের সদস্যরা সিনেমা হলে অগ্নিসংযোগ করতেও পিছপা হব না।

প্রসঙ্গত, ‘ওএমজি টু’ মূলত অক্ষয় কুমার ও পরেশ রাওয়ালের ২০১২ সালের সিনেমা ‘ওহ মাই গড’র সিক্যুয়েল। সিনেমাটি মুক্তির প্রথম দিনে ৯.৫০ কোটি রুপি আয় করেছে বলে জানা গেছে।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

Leave A Reply

Your email address will not be published.