অধরা বিবাহিত, একজন নয়- আছে দুই স্বামী!

0 ৫২০

ঢাকাই নায়িকা অধরা খান সাইকো থ্রিলিং ও রোমান্টিসিজমের মিশেলে নির্মিতব্য ‘গিভ অ্যান্ড টেক’ নামের নতুন একটি ছবিতে কাজ করছেন। অপূর্ব রানার পরিচালায় গেল ডিসেম্বরেই ছবিটির শুটিং শুরু হয়েছে। সেই ছবিতে সহজ-সরল এক মেয়ের চরিত্রে ধরা দিচ্ছেন অধরা। ছবিতে অধরার নায়ক বাপ্পি চৌধুরী।

কিন্তু এরইমধ্যে ভক্তদের মনে গুঞ্জন উঠেছে, ঢালিউডের এই উঠতি নায়িকা কি বিবাহিত? তিনি কি ঘর বেঁধেছেন? শোবিজ পাড়ায় অধরা ‘বিবাহিত’ বলে কানাঘুষা থাকলেও নায়িকা নিজে কখনও সেটি নিজ মুখে প্রকাশ করেননি। এবার অধরা নিজেই জানালেন, তিনি বিবাহিত এবং তার একজন নয়, দু’জন স্বামী রয়েছে। তবে সেটি বাস্তবে নয়, রিলের লাইফে।

এসব কিছু মাঝেই দুর্দান্ত সময় কাটছে অধরার। প্রায় ৫ বছর আগে শুটিং শেষ হওয়া নিজের ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘পাগলের মতো ভালোবাসি’ এবার মুক্তি পেতে যাচ্ছে। আগামী ১৯ ফেব্রুয়ারি দেশের ৪০টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পাচ্ছে শাহিন সুমন পরিচালিত ছবিটি।

ক্যারিয়ারের প্রথম ছবি মুক্তি পাওয়া নিয়ে উচ্ছ্বসিত অধরা এরইমধ্যে ‘গিভ অ্যান্ড টেক’ ছবির দ্বিতীয় ধাপের শুটিং পিছিয়ে দিয়েছেন। কারণ, এই সময়টাতে তিনি ‘পাগলের মতো ভালোবাসি’র প্রচারণায় ব্যস্ত থাকতে চান।

ক্যারিয়ারের প্রথম শুটিং করা ছবি মুক্তির আগেই অধরা অভিনীতি ‘নায়ক’ ও ‘মাতাল’ নামে দুটি ছবি মুক্তি পেয়েছে। তবে প্রথম ছবিটি নিয়ে অন্যরকম উন্মাদনা কাজ করছে বলে নায়িকা নিজেই জানিয়েছেন।

অন্যদিকে কলকাতার বিগ বাজেটের একটি ছবিতেও কাজ করার কথা রয়েছে এই ঢাকাই নায়িকার। আপাতত সেই ছবির নাম প্রকাশ করতে রাজি নন অধরা। তিনি বলেন, ‘শুধু এটুকু বলি, একজন বড় পরিচালকের বড় বাজেটের কাজ এটি। কলকাতায় আমার ফটোসেশনও হয়েছিল। গেল জুনে শুটিং শুরুর কথা থাকলে করোনা মহামারির কারণে তা হয়নি। এ বছরের জুলাই-আগস্টের দিকে শুটিং শুরু হবে, আশা করছি।’

নিজের বিয়ে প্রসঙ্গে অধরা গণমাধ্যমকে বলেন, ‘দুটি সিনেমায় আমার বিয়ে হয়েছে। আমার এক স্বামীর নাম রোশান, আরেক স্বামীর নাম বাপ্পি।’

Leave A Reply

Your email address will not be published.