অন্তরার চিকিৎসার জন‍্য আর্থিক সাহায‍্যের আবেদন

0 ৭৪

বগুড়া প্রতিনিধিঃ নিম্নমধ‍্যবিত্ত পরিবারের মেয়ে মোছা. অন্তরা আক্তার (১৯) প্রায় এক মাস ধরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের কোমায় নিউরো বিভাগে ১২৯ নম্বর বেডে ভর্তি রয়েছেন। ঢাকার একটি পোশাক শিল্পে কাজ করতে গিয়ে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন তিনি।

অন্তরা বগুড়া  জেলার সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর ইউনিয়নের বড় কুতুবপুর তালতলা গ্রামের তহিদুল ইসলামের মেয়ে। উন্নত চিকিৎসার জন্য তার আর্থিক সাহায্যের প্রয়োজান।

তার মা মোছাঃ রুপালী বেগম জানান, মেয়ের বাবার উপার্জনের একমাত্র স্বম্বল ভ‍্যানগাড়ী বিক্রি করে এবং ধারদেনা করে এতদিন কোনোভাবে চিকিৎসার খরচ মিটিয়েছেন। এখন তিনি অসহায় হয়ে পড়েছেন। আর চিকিৎসার ব্যয়ভার বহন করা পরিবারের পক্ষে সম্ভব হচ্ছে না। ডাক্তার জানিয়েছেন, উন্নত চিকিৎসায় তিনি সুস্থ হয়ে উঠতে পারেন। সমাজের বিত্তশালী ও দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্য চেয়েছেন।

আপনাদের সহযোগিতায় রোগীটি ফিরে পেতে পারেন ডেঙ্গুজ্বর মুক্ত একটি সুন্দর সুখের জীবন। মানবিক দিক বিবেচনা করে আপনারা আর্থিক সাহায্যের জন্য এগিয়ে আসুন তার পাশে। সাহায্য পাঠানোর ঠিকানা- মোঃ তহিদুল ইসলাম মোবাইল ব‍্যাংকিং নম্বর  : 01772535944 (নগদ), 01726208054 (বিকাশ)।

Leave A Reply

Your email address will not be published.