অপরাধী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবে না – পররাষ্ট্র প্রতিমন্ত্রী

0 ১৩৮
চারঘাট (রাজশাহী) প্রতিনিধি: পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি বলেছেন, অপরাধী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবে না। সবাইকে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করা হবে।
তিনি বলেন, মাদকের ব্যাপারে চারঘাটকে জিরো টলারেন্স ঘোষণা করা হবে। পররাষ্ট্র প্রতিমন্ত্রী সোমবার দুপুরে চারঘাট উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।
তিনি আরও বলেন, অপরাধীদের কোন দল নেই তাই অপরাধী যে দলেরই হোক তাকে গ্রেফতার করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির মুখোমুখি করা হবে।
চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসারের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক একটি মামলা করে তাকে হেনস্তা করা হয়েছে বিষয়টি খুবই দুঃখ জনক।
চারঘাট উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম, চারঘাট পৌর মেয়র একরামুল হক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মানঞ্জুরা মুশাররফ, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, মহিলা ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন, সরদহ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাসানুজ্জামান মধু, চারঘাট মডেল থানার (ওসি) মাহবুবুল আলম ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম বাদশা।
এরপর ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা সভায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, এ ব্যাপারে সরকারী কর্মকর্তার পাশাপাশি ব্যাপক সচেতনতার জন্য জনপ্রতিনিধিদেরও প্রচার প্রচারণা আহবান জানান।
এর আগে চারঘাট মহিলা ডিগ্রি কলেজে পররাষ্ট্র প্রতিমন্ত্রী তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের আওতায় বেকার যুবক/যুব মহিলাদের কর্মসংস্থানের নিমিত্তে উপজেলার ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের উদ্বোধন করেন।

Leave A Reply

Your email address will not be published.