অপুর পর শাকিব খান এর সংবাদ সম্মেলন

0 977

আলমগীর,বিনোদন :
সাকিব খান আর অপু বিশ্বাস-চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় জুটি আবার আলোচনায়। হঠাৎ টেলিভিশনে এসে অপু জানালেন, তার সঙ্গে সাকিবের বিয়ে হয়েছিল ২০০৮ সালের ১৮ এপ্রিল। গত বছর সন্তানের জন্ম হয়েছে। শাকিব সন্তানকে নিয়ে খুশি, কিন্তু তাকে পছন্দ করেন না।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বাংলাদেশে সিনে তারকাদের নিয়ে গুঞ্জন বা স্ক্যান্ডাল নতুন নয়। কিন্তু এভাবে কোনো তারকা এসে কোনোদিন কথা বলেননি গণমাধ্যমে। স্বভাবতই আলোড়ন উঠে দেশ জুড়ে। গণমাধ্যকর্মীরাও যোগাযোগ করেন শাকিবের সঙ্গে। তিনিও স্বীকার করেন শিশুটির বাবা তিনি। তার দায়িত্ব নেবেন তিনি, কিন্তু অপুর দায়িত্ব নেবেন না।

অপুর এই সাক্ষাৎকারের পর থেকেই শাকিব খানের টেলিফোন ব্যস্ত। একের পর এক গণমাধ্যম থেকে ফোন করা হচ্ছে তাকে। তিনিও জবাব দিচ্ছেন। এই অবস্থায় শাকিব সিদ্ধান্ত নিয়েছেন, তিনি একবারে সবার প্রশ্নের জবাব দেবেন। আর এ জন্য মঙ্গলবার সংবাদসম্মেলন ডাকেন তিনি।

মঙ্গলবার সকাল ১১ টায় রাজধানীর ওয়েস্টিন হোটেলে এই সংবাদ সম্মেলন করা হবে বলে জানিয়েছেন শাকিব খান।

কেবল বিয়ে আর সন্তানের পিতৃত্ব নয়, অপু বিশ্বাস তার সাক্ষাৎকারে প্রকাশ করেছেন আরও কিছু। তিনি অভিযোগ করেছেন, চলচ্চিত্র দুনিয়ার সাম্প্রতিক আলোচিত নায়িকা বুবলির সঙ্গে শাকিব খানের মেলামেলা তার পছন্দ না। এ নিয়ে বুবলি ও শাকিব খানের সঙ্গে তার ঝগড়াও হয়েছে। আর এই বিষয়টিও তাদের সম্পর্ক কেঁচে যাওয়ার একটি কারণ।

বুবলি এখনও এ নিয়ে কোনো কথা বলেননি। যেমন বলেননি শাকিব। তবে সিনে দুনিয়ায় এই দুই তারকাকে নিয়েও আছে নানা গুঞ্জন, আলোচনা। এসবের জবাবও শাকিবের মঙ্গলবারের সংবাদ সম্মেলনে আসতে পারে বলেই ধারণা করা হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.

x