‘অপুর সঙ্গে আমার প্রেম পর্দায়, বাস্তবে নয়’

0 ৫০৩

বিনোদন ডেস্ক: কিছুদিন ধরেই গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়েছে যে, ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস দ্বিতীয় বিয়ে করতে যাচ্ছেন।
এর আগে থেকেই গুঞ্জন চলছিল যে, সিনেমাপাড়ার অজ্ঞাত এক নায়কের সঙ্গে প্রেম চলছে অপু বিশ্বাসের। গুঞ্জনটি শুরু করেছিলেন অপু বিশ্বাসের সাবেক স্বামী নায়ক শাকিব খানই।

এরইমধ্যে সিনেপাড়াসহ নানামহলে গুঞ্জন রটে, ঢাকাই ছবির আরেক সুপারহিট নায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে নাকি অপুর প্রেমের সম্পর্ক আছে।

এ খবরে অপু বিশ্বাসের দ্বিতীয় বিয়ে নিয়ে তার দর্শকদের মনে কৌতুহল জাগে। অনেকে ধরে নেন যে, শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ যন্ত্রণা ভুলে নায়ক বাপ্পীর সঙ্গে অপু নতুন সংসার গড়তে যাচ্ছেন।

বিভিন্ন গণমাধ্যমে তারা দুজনে সে সময় আলাদা ভাবে জোর দিয়ে বলেছেন, তাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই। বাপ্পী অপুকে তার দিদি বলেও সম্মোধন করেন।

তাতেও গুঞ্জন বা গুজব থামেনি। তবে সেই পুরনো বিষয় নিয়ে আবারও গণমাধ্যমের মুখোমুখি হয়েছেন নায়ক বাপ্পী চৌধুরী।

সম্প্রতি একটি জাতীয় দৈনিককে দেয়া সাক্ষাৎকারে অপুর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে তাকে প্রশ্ন করা হয়।

জবারে বাপ্পী বলেন, ‘একসঙ্গে কাজ করলে গুঞ্জন উঠবেই। যে নায়িকাদের সঙ্গে কাজ করেছি, সবার সঙ্গেই আমার প্রেমের গুঞ্জন উঠেছে। সময়ের পরিক্রমায় তা হারিয়েও গেছে। তবে সত্যিটা হলো, অপুর সঙ্গে আমার প্রেম পর্দায়, বাস্তবে নয়।’

নিজের দ্বিতীয় বিয়ে ও বাপ্পী চৌধুরীর সঙ্গে প্রেমের গুঞ্জন বিষয়ে অপু বলেন, আমি কিছু নির্ভরযোগ্য গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বলেছিলাম বিয়ে হয়তো করতেও পারি কোনো একদিন। যদি করি তবে এবার মায়ের ইচ্ছেতে করবো। তার মানে এই নয় যে আমি এখনই বিয়ে করে ফেলছি বা বিয়ের জন্য পাত্র দেখা শুরু করে দিয়ে

Leave A Reply

Your email address will not be published.