অপুর হাতের মোরগ পোলাও আর বুবলীর হাঁসের মাংস পছন্দ করেন শাকিব

0 ১৪২
অপু, শাকিব ও বুবলী। ছবি : ফেসবুক থেকে নেওয়া

অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে সম্পর্কের ইতি অনেক আগেই টেনেছেন শাকিব খান। সে কথা নিজেই জানিয়েছেন।

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিবের সঙ্গে তার সমীকরণ ও তাদের দাম্পত্য জীবনের অনেক খুঁটিনাটি ফাঁস করেছেন অপু ও বুবলী। এবার শাকিব খান তার হাতে কী খেতে ভালোবাসেন, সেটাই জানালেন এই দুই অভিনেত্রী।

সম্প্রতি অপু বিশ্বাস জানান, শাকিব খান তার হাতের মোরগ পোলাও খেতে পছন্দ করেন।

এবার বুবলীও জানিয়েছেন, তার হাতের কোন খাবারটি শাকিবের পছন্দের। অভিনেত্রী বলেন, ‘আমার রান্না করা হাঁসের মাংস খেতে শাকিব পছন্দ করেন। এছাড়া একটা ছোট চিংড়ির ফ্রাই করি, ওটাও খুব পছন্দ করেন। তিনি যখন খান, প্রচুর কিছু খেতে পছন্দ করেন।’

বুবলীর কথায় শাকিব, ‘যখন ওজন কমাতে হয়, তখন ডায়েট করেন। একদমই ক্র্যাশ ডায়েটে চলে যান। দেখা যায়, এক সপ্তাহের মধ্যেই ওজন কমিয়ে ফেলতে পারছেন।’

শাকিব খান সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়।

এরপর ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন আরেক চিত্রনায়িকা শবনম বুবলীকে। গুঞ্জন ছিল, বুবলীর সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় শাকিবের ঘরে নিজের সন্তান থাকার সংবাদ প্রকাশ্যে আনেন অপু। সেই হিসাবে অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব। আর সেই খবর বুবলী প্রকাশ্যে নিয়ে আসেন ১৫৩৬ দিন পর।

Leave A Reply

Your email address will not be published.