অপু শাকিবকে পরীমনি চাইলে দিয়ে দেবেন

1,117

আলমগরি,বিনোদন:
‘মাত্রাতিরিক্ত’ মেলামেশা’ নিয়ে অপুর ভীষণ অসন্তুষ্ট বুবলির সঙ্গে শাকিবের। সেই তিনিই আবার স্বামীকে দিতে চান অন্য একজনকে। সেই নারী হলেন পরীমনি। অপু বলেছেন, পরীমনি চাইলে স্বামীকে দিয়ে দিতে ন্যূনতম আপত্তি নেই তার।

কারো স্বামীকে কেউ চাইলেই এভাবে কি দিয়ে দিতে পারেন? কিন্তু অপু তো নিজের মুখেই বললেন। এমনই ঘটনা ঘটেছিল বাংলাভিশনের এক অনুষ্ঠানে। শাহীদ সম্পদের প্রযোজনা এবং তানিয়া হোসাইনের উপস্থাপনায় তারকাদের এ আড্ডা অনুষ্ঠানটি দেখানো হবে ঈদের দিন বিকেল ৫টা ১৫ মিনিটে। অনুষ্ঠানটিতে অপু বিশ্বাস, পরীমনি ও নায়ক ফেরদৌস উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিভিন্ন প্রশ্নের জবাবে তারকারা সেখানে উত্তর দেন। সেখানেই পরীমনিরকে প্রশ্ন করা হয়, যদি প্রেম করতে হয় তাহলে মিডিয়ার কার সঙ্গে তিনি প্রেম করবেন। এমন প্রশ্নের জবাব খুঁজতে থাকেন পরীমনি। এ সময় পাশ থেকে হাসতে হাসতে অপু বিশ্বাস বাড়িয়ে দিলেন সাহায্যের হাত। বললেন শাকিবের কথা।

অপু বলেন ‘পরী চাইলে শাকিব খানের সঙ্গে প্রেম করতে পারে। শাকিবকে দিয়ে দিব পরীকে।’ এ কথায় অনুষ্ঠানের সবাই হেসে উঠেন। যদিও পর্দার বাইরে অপুকে দিদি বলেই সম্বোধন করেন পরী।

সম্প্রতি ঈদ উপলক্ষে বাংলাভিশনের অনুষ্ঠানটিতে ব্যক্তিগত নানা গল্প শোনান আগত অতিথিরা। ভক্তদের সঙ্গে কী করেন তাঁরা? ভক্তরা প্রেম করতে চাইলে কী বলেন? তাঁদের সঙ্গে ফ্লার্ট করেন কখনও? এরকম নানা প্রশ্ন করা হয় তাদের। মজার অনুষ্ঠানটি দেখতে চোখ রাখুন বাংলাভিশনের পর্দায়।

x