অপূর্বকে বিয়ে করতে চান মম

0 639

আলমগীর,বিনোদন :
ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। মেয়ে বড় হয়েছে, বিয়ে করাতে হবে। যার কারণে অভিনেত্রীর মা তার জন্য একজন পাত্র পছন্দ করেন। একটি রেস্টুরেন্টে গিয়ে সেই পাত্রের সঙ্গে দেখা করতে হবে মমকে। মায়ের কথামতো নির্দিষ্ট সময়ে তিনি হাজির ওই রেস্টুরেন্টে। কিন্তু পাত্র ভেবে তিনি দেখা করেন ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে।

প্রথম দেখাতেই অপূর্বকে ভালো লেগে যায় মমর। কথাও হয় তাদের মধ্যে। সঙ্গে এটাও বুঝতে পারেন, অপূর্ব তার মায়ের পছন্দ করা পাত্র নন। ভুল পাত্রের সঙ্গে দেখা করে এসেছেন তিনি। পরিবারকে এ কথা জানানও। কিন্তু মন বোঝে না মমর। অপূর্বকে ভালোবেসে ফেলেন তিনি। এর পরেই ঘটনা মোড় নেয়। মমর মা তাকে পছন্দের ছেলের সঙ্গে বিয়ে দিতে চাইলেও তিনি অপূর্বকে ছাড়া আর কাউকেই বিয়ে করবেন না বলে সাফ জানিয়ে দেন।

এতক্ষণে নিশ্চয়ই বুঝে গেছেন যে, এটা অপূর্ব ও মমর রিয়েল লাইফের কোনো ঘটনা নয়, পুরোটাই রিল লাইফের। সম্প্রতি এমন চমৎকার কাহিনির একটি নাটকেই অভিনয় করছেন জনপ্রিয় এ জুটি। নাটকের নাম ‘বিসর্জন’। যেটিতে অপূর্ব-মম ছাড়াও অভিনয় করছেন ডলি জহুর ও জনি। ডলি জহুর অভিনয় করছেন মমর মায়ের চরিত্রে। অন্যদিকে, জনিকে দেখা যাবে অপবূর বন্ধুর ভূমিকায়।

‘বিসর্জন’ নাটকটি নির্মাণ করছেন পরিচালক সরদার রোকন। ইতিমধ্যে রাজধানীর উত্তরায় এটির শুটিং শুরু হয়েছে। বুধবারও নাটকের একটি অংশের শুটিংয়ে অংশ নেন নায়ক-নায়িকা অপূর্ব ও মম। খুব শিগগিরই এটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার করা হবে বলে জানান নির্মাতা রোকন।

ছোট পর্দার জনপ্রিয় জুটি অপূর্ব ও মম বেশ কয়েকটি নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন। কোনো কেনো নাটকে তাদের পাওয়া গেছে প্রেমিক-পেমিকার চরিত্রে। আবার একাধিক নাটকে তারা স্বামী-স্ত্রীর চরিত্রেও অভিনয় করেছেন। দুই চরিত্রেই এ জুটি পেয়েছেন দর্শকপ্রিয়তা। আর একবার তারা হাজির হচ্ছেন প্রেমিক-প্রেমিকা চরিত্রে। কেমন হবে তাদের নতুন প্রজেক্ট ‘বিসর্জন’? সেটা দেখার জন্যই এখন অপেক্ষা।

Leave A Reply

Your email address will not be published.

x