অপূর্বর গানের ভক্ত মম!

0 605

আলমগীর,বিনোদন :
অপূর্ব ও মম শুধু অভিনয়ই করতে জানেন, তা কিন্তু নয়। তিনি ভালো গাইতে পারেন এবং গিটারও বাজান অসাধারণ। তার এই গান ও গিটারের ভক্ত ছড়িয়ে আছে টিভি নাটকের প্রায় প্রতিটি শুটিং ইউনিটেই। কারণ, শুটিংয়ের ফাঁকেই তিনি সাধারণত গিটার বাজিয়ে কণ্ঠ ছাড়েন। মুগ্ধ করেন ইউনিটের প্রতিটি মানুষকে।
এবার খবর মিলেছে আরেকটু স্পেসিফিক। মানে অপূর্বর গান-বাজনার খুবই ভক্ত জাকিয়া বারী মম। বাস্তবে তো বটেই, তবে এবারের ঘটনাটি দেখা যাবে টিভি নাটকেও।
সোমবার (২৯ জানুয়ারি) তারা শুটিং করেছেন ‘তোমার জন্য এক পৃথিবী’ নামের একটি নাটকের। রুম্মান রশীদ খানের লেখা, মো. মাকসুদুর রহমান বিশালের পরিচালনায় নাটকটি প্রযোজনা করেছেন কাজী সাইফ।
নাট্যকার জানান, এ নাটকে অপূর্ব একজন প্রতিশ্রুতিশীল সংগীতশিল্পী এবং মম তার ভক্তের চরিত্রে অভিনয় করেছেন। তবে ব্যক্তি অপূর্বকে নয়, মম পছন্দ করেন তার গান। গান নিয়ে অপূর্বর সংগ্রামী পথচলায় মম তার পাশে দাঁড়ান। তবে একটা সময় মম’র কঠিন সময়ে অপূর্বকে পাশে পাওয়া যায় না। গল্পে নেয় নতুন বাঁক।
এই নাটকের একটি দৃশ্যে অপূর্ব ও মমনাটকটি প্রসঙ্গে মম বলেন, ‘অপূর্বর সঙ্গে কাজ করাটা সবসময়ই উপভোগ করি। রোমান্টিক চরিত্রে এ সময়ে তার বিকল্প অভিনেতা নেই বললেই চলে। তাছাড়া আমাদের জুটি দর্শকরা পছন্দ করেন। আর এটাও সত্যি বাস্তবেও আমি তার গানের ভক্ত। এবার সেটি নাটকেও দেখা যাবে।’
এদিকে অপূর্ব বলেন, ‘জাকিয়া বারী মম এ মুহূর্তে ছোট পর্দার মেধাবী অভিনেত্রীদের একজন। সহশিল্পী হিসেবে অসাধারণ। তাছাড়া এ নাটকের গল্পটাও খুব সুন্দর। গান কেন্দ্রিক এই গল্পে আমাদের চরিত্রগুলো দর্শকরা অনুভব করতে পারবেন বলে আমার বিশ্বাস।’
নির্মাতা সূত্রে জানা গেছে, খুব শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে।

Leave A Reply

Your email address will not be published.