অভিনয়ে নিষিদ্ধের বিষয়ে মুখ খুললেন চমক

0 ২১৮
রুকাইয়া জাহান চমক

সম্প্রতি একটি নাটকের শুটিং সেটে দুর্ব্যবহারের অভিযোগে দোষী প্রমাণ হওয়ায় ছোট পর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমককে নিষিদ্ধ করা হয়েছে।

সোমবার (২১ আগস্ট) দুপুরে ডিরেক্টরস গিল্ড বাংলাদেশের কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে এ ঘোষণা দেন সংগঠনটির সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর।

ডিরেক্টরস গিল্ডের নিষেধাজ্ঞা নিয়ে মুখ খুলেছেন চমক। এ অভিনেত্রী বলেন, ডিরেক্টরস গিল্ডের সিদ্ধান্ত আমার কাজে প্রভাব ফেলবে না। অন্য সব সংগঠন আমার সঙ্গেই আছে। একটি সংগঠন ব্যক্তিগতভাবে এ ধরনের সিদ্ধান্ত নিতে পারে না।

অভিনয়ে নিষিদ্ধের বিষয়ে মুখ খুললেন চমক (ভিডিও)

টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব) ও অভিনয় শিল্পী সংঘ তাদের সিদ্ধান্ত অলরেডি জানিয়েছে। ডিরেক্টরস গিল্ডে কয়জন? তারা তো সব না, ডিরেক্টরস গিল্ডে যারা আছেন তারা তো নিয়মিত নাটকই নির্মাণ করেন না। যাদের সঙ্গে কাজ করার তাদের সঙ্গে আমি কাজ করছি, সামনেও করব বলে মন্তব্য করেন চমক।

শুটিং সেটে দুর্ব্যবহারের অভিযোগ উঠেছে তরুণ অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের বিরুদ্ধে। শুধু তাই নয়, শুটিং সেটে পুলিশ ডেকেছিলেন তিনি। গত ৪ আগস্ট রাজধানীর উত্তরায় একটি নাটকের শুটিং সেটে এ ঘটনা ঘটে। এ নিয়ে ডিরেক্টরস গিল্ডে লিখিত অভিযোগ করেন নাটকটির নির্মাতা আদিফ হাসান।

প্রসঙ্গত, রুকাইয়া জাহান চমকের বিরুদ্ধে লিখিত অভিযোগের ভিত্তিতে টিভি নাটকের ৪টি সংগঠনের নেতৃবৃন্দ গত ১৩ আগস্ট বিচার সভায় বসেন। সেখানে সব অভিযোগ প্রমাণিত হওয়ায় চমককে আনুষ্ঠানিক ক্ষমা প্রার্থনা, লিখিত অঙ্গীকার, জিডি প্রত্যাহার ও অর্থ জরিমানা করা হয়।

 

Leave A Reply

Your email address will not be published.