অভিনেত্রী অরিন এর অপরাজেয়!

659

আলমগীর,বিনোদন :
অপরাজেয় সিনেমায় কলকাতার অভিনয় করছেন বাংলাদেশের অভিনেত্রী অরিন।সিনেমাটির এরই মধ্যে শুটিং শুরু হয়েছে। এটি সম্পূর্ণ কলকাতার একটি সিনেমা।এটি পরিচালনা করছেন নেহাল দত্ত। অপরাজেয় সিনেমাতে অরিন ছাড়াও কলকাতার জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিক ও অভিনেত্রী লাবণী সরকার, সাবিত্রী চট্টোপাধ্যায়, ফাল্গুনী চট্টোপাধ্যায় এবং সুমিত গঙ্গোপাধ্যায়সহ আরো অনেকে কাজ করছেন।

সিনেমাটি প্রযোজনা করছে দিব্য ও ঐশিক ফিল্মস। অপরাজেয় সিনেমাতে অরিনের নায়কের নাম শায়ন। এই সিনেমাতে অরিনের শ্বশুর-শাশুড়ির চরিত্রে দেখা যাবে রঞ্জিত মল্লিক ও লাবনী সরকারকে। অভিনেত্রী অরিন বলেন, প্রথমবারের মতো কলকাতার সিনেমায় কাজ করছি। যাদের অভিনয় দেখে মুগ্ধ হয়েছি বারবার আর নিজেকেও একই ফ্রেমে দেখার স্বপ্ন দেখতাম আল্লাহ সেই সৌভাগ্য আমাকে দিয়েছেন।

২০১০ সালে চ্যানেল আই লাক্স সুপারস্টার প্রতিযোগিতার সেরা ছয়ে ছিলেন অরিন। এরপর কিছু দিন মিডিয়া থেকে দূরে ছিলেন। তিনি বাংলাদেশে ছোটপর্দা ও বড়পর্দায় কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেন। তার প্রথম সিনেমা কাজী হায়াৎ পরিচালিত ছিন্নমূল ২০১৬ সালে মুক্তি পায়। এদিকে অরিন অভিনীত মোস্তাফিজুর রহমান বাবুর বিধ্বস্ত, শাহীন সুমনের মাতাল এবং মোহাম্মদ আসলামের আমার সিদ্ধান্ত, অপূর্ব রানার সংসার নামে চারটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

x