অভিনেত্রী ফারিণের কণ্ঠশিল্পী হিসেবে আত্মপ্রকাশ

0 ১১৪
ইত্যাদির ঈদ আয়োজনে গান গাইছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ছবি : হানিফ সংকেতের ভেরিফায়েড ফেসবুক থেকে

জনপ্রিয় টেলিভিশন ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির বিশেষ আয়োজনের একটি হচ্ছে সংগীতে চমক। যে কারণে ঈদে ইত্যাদির গানগুলোর কথা, সুর, শিল্পী নির্বাচন ও চিত্রায়ণ বেশ ব্যতিক্রমী হয়। তারই ধারাবাহিকতায় এবারের অনুষ্ঠানে একটি গানে কণ্ঠ দিয়েছেন দুই ভুবনের দুই তারকা।

অভিনেত্রী হিসেবে তাসনিয়া ফারিণের যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। ছোট পর্দার পাশাপাশি এ অভিনেত্রীকে দেখা যাচ্ছে বড় পর্দায়ও। তবে এবার ইত্যাদির ঈদ আয়োজনে দেখা যাবে ভিন্ন এক ফারিণকে। শিল্পী তাহসান রহমান খানের সঙ্গে এবারের ইত্যাদিতে গান করেছেন তাসনিয়া ফারিণ। এর মাধ্যমে গায়িকা হিসেবে ফারিণের আত্মপ্রকাশ ঘটল।

ইত্যাদির উপস্থাপক হানিফ সংকেতের ভেরিফায়েড ফেসবুক থেকে এ তথ্য জানা যায়।

পেশাদার সংগীতশিল্পী না হয়েও খুব চমৎকারভাবে গান গেয়েছেন ফারিণ। অভিনয়ে জনপ্রিয় ফারিণের এটিই প্রথম গান। বলা যায়, এই গানের মাধ্যমে তার গায়িকা হিসেবে আত্মপ্রকাশ ঘটলো।

এ প্রসঙ্গে ফারিণ জানান, ছোটবেলা থেকেই ইত্যাদি তার প্রিয় অনুষ্ঠান। সেখানে গান গাইতে পেরে খুবই ভালো লাগছে। এটি একটি ভিন্ন ধরনের গান। সব শ্রেণির শ্রোতা-দর্শকের কাছে গানটি ভালো লাগবে বলেও আশাবাদী তিনি। একই সঙ্গে গান গাওয়ার সুযোগ দেওয়ার জন্য ইত্যাদির প্রতি কৃতজ্ঞ জানান ফারিণ।

গানটি নিয়ে তাহসান জানান, ‘এ ধরনের গান আগে করিনি। খুবই উৎসবের আমেজ নিয়ে, আনন্দময় একটি গান হয়েছে। ফারিণও খুব ভালো গেয়েছে।’

গানটির কথা লিখেছেন কবির বকুল। সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল। তাহসান ও ফারিণের এই দ্বৈত সংগীতটি দর্শকরা দারুণ উপভোগ করবেন।

প্রতিবারের মত এবারও ঈদের বিশেষ ‘ইত্যাদি’ একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। স্পন্সর করেছে কেয়া কসমেটিকস লিমিটেড।

Leave A Reply

Your email address will not be published.